শিরোনাম
বাঘায় আগুনে পুড়ে অসহায় ৩টি পরিবার বাংলাদেশীদের করোনা ভ্যাক্সিনের জন্য দাম দিতে হবে ২৫ ডলার ১৫ সংসদ সদস্য করোনায় আক্রান্ত নেত্রকোনায় চিরকুমার প্র‍য়াত মুক্তিযোদ্ধা জহিরুলের মেয়ে পরিচয়ে ভাতা ও বোনাস সুবিধা নেয়ায় ভাতীজির নামে অভিযোগ ৯০ দশকের কিংবদন্তি ফুটবল তারকা ম্যারাডোনা আর নেই ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ, গুনীজনদের সন্মাননা প্রদান ও আলোনচসভার মধ্য দিয়ে পালিত হলো অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত দ্বীপ হাতিয়ার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ২০২১ এসএসসি এইচএসসি নিয়ে শিক্ষার্থীর মতামত পাকিস্তানে ধর্ষনের বিরুদ্ধে কঠিন সাজার সুপারিশ তুরস্কে শুটিং নিয়ে সোস্যাল মাধ্যমে অনন্ত জলিল ভারতকে সতর্ক করেছে জাতিসংঘ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

ইতালিতে করোনা ইস্যুতে ক্ষেপে বাংলাদেশীকে পানিতে নিক্ষেপ ও গাড়িতে চাপা

রিপোটারের নাম / ৩৪০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

ইতালিতে করোনা ইস্যু নিয়ে স্থানীয়রা ক্ষেপেছেন বাংলাদেশীদের উপর !
এক বাংলাদেশীকে পানিতে নিক্ষেপ, আরেক জনকে গাড়ী চাপা।

ইতালিতে নতুন করে করোনা ভাইরাস ছড়ানোর অভিযোগে বাংলাদেশিদের উপর ক্ষোভ বাড়ছে ইতালির বিভিন্ন শহরে। ইতালির বিভিন্ন এরিয়ায় ইতোমধ্যে নিরীহ বাংলাদেশিরা নিগৃহীত হবার খবর পাওয়া যাচ্ছে। সবচাইতে উল্লেখযোগ্য একটি দুঃখজনক ঘটনার সূত্রপাত বাণিজ্যিক রাজধানী মিলান শহরে গত শনিবার রাত ২টায়। দুই ইতালীয় যুবক জনৈক বাংলাদেশিকে গালাগালি তরে পরবর্তী পানিতে নিক্ষেপ করে পালিয়ে যায়।

৫৫ বছর বয়সী ঐ বাংলাদেশি শনিবার গভীর রাতে মিলানের দা’ননুসিও রোডের পাশে দারসেনা কৃত্তিম জলাশয় এরিয়াতে বার-রেস্টুরেন্ট জোনে ফুল বিক্রি করতে যান। গভীর রাতে গুড রেস্টুরেন্টের সামনে পৌঁছা মাত্রই হঠাৎ করে ২৫-২৬ বছর বয়সী দুই যুবক পথ আগলে দাঁড়ায় হতভাগ্য বাংলাদেশির। কোন কিছু বুঝে উঠার আগেই যাচ্ছেতাই ভাষায় তাঁকে গালমন্দ করে টেনেহিঁচড়ে জোরপূর্বক পানিতে ফেলে দেয়।

আশপাশের লোকজন ঘটনা আঁচ করতে পেরে দ্রুত এগিয়ে এসে উদ্ধার করে পানিতে হাবুডুবু খাওয়া বাংলাদেশিকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এবং হাসপাতালের এম্বুলেন্স এসে তাকে উদ্ধার করে। পানিতে ফেলে দেয়ার আগে আক্রমণকারী দুই যুবকের শারীরিক আঘাত থেকে সৌভ্যগ্যবশত বেঁচে যান মধ্যবয়সী এই বাংলাদেশি, যেতে হয়নি হাসপাতালে। এ ব্যাপারে ইতালি পুলিশ জানিয়েছে তদন্ত অব্যাহত আছে।

অন্য আরেকটি ঘটনায় ইতালির বাণিজ্যিক নগরী মিলানে গতকাল রাতে এক বাংলাদেশি সোহেল গাজী (৩০) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। একটি গাড়ী তাকে চাঁপা দিয়ে দ্রুত পালিয়ে যায় । পরে তাকে হাসপাতালে নেয়া হয় । বাংলাদেশে তার বাড়ী গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪