ইতালি প্রবাসীদের আয়োজনে বাগেরহাট -৪ আসনের এম,পি’ র সাথে ভিডিও কনফারেন্স

0
98

 

মোল্লা মনিরুজ্জামান মনির, ইতালি প্রতিনিধিঃ 
ইতালিতে বাগেরহাট -৪ (মোড়েলগঞ্জ – শরনখোলা)
এলাকার প্রবাসীদের সাথে করোনা ভাইরাস পরবর্তী পরিস্থিতি নিয়ে সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলনের ভিডিও কনফারেন্স হয়েছে।
গত ২৮ জুন রোববার ইতালির স্হানীয় সময় বিকেল
৫ টায় ইতালির নাপলি প্রভিন্সের পালমা কাম্পানিয়ার
একটি হলে এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
নাপলিতে বসবাসরত মোড়েলগঞ্জ – শরনখোলার ইতালি প্রবাসীরা ভিডিও কনফারেন্সে উপস্হিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগেরহাটের কৃতি সন্তান
বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজ সেবক আব্দুল গনি। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বাগেরহাট -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামিলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন।
মোড়েলগঞ্জ পৌরসভার মেয়র তালুকদার মনিরুল হক মনি, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও শরনখোলা উপজেলা পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হক হায়দার। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের আয়োজক ও নাপলি আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক বসির আহম্মেদ, সানজেন্নারো আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোল্লা মনিরুজ্জামান মনির, বঙ্গবন্ধু গবেষণা ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক আব্বাস উদ্দিন মিলন, দপ্তর সম্পাদক মোক্তাদির সুমন, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইমন আহম্মেদ।
ভিডিও কনফারেন্সে এ্যাডঃ আমিরুল আলম মিলন বলেন,আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কাজ করছি এবং অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করছি। আগামী দিনে যে কোন কাজে আমি জনগণের পাশে থাকবো। তিনি ইতালিতে বসবাসরত প্রবাসীদের খোজ খবর নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here