শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

উলিপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

সুভাষ চন্দ্র, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রামের উলিপুরের প্রত্যন্ত গ্রামাঞ্চলে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ফকির পাড়া ও কানিরকুড়া যুব সমাজের উদ্যোগে আজ বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে দলদলিয়া ইউনিয়নের ফকিরপাড়া সংলগ্ন কানিরকুড়া মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলিপুর প্রেসক্লাবের আহ্বায়ক তৈয়বুর রহমান।

খেলা শেষে খন্দকার মোহাম্মদ নজরুল ইসলাম চাঁদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অালোচনা সভায় অতিথিদের বক্তব্য শেষে বিজয়ীদের হাতে ট্রফি ও পুরুস্কার বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,চাকিরপশার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অজয় কুমার সরকার,উলিপুর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক মোঃ সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম,এড.কামরুজ্জামান রানা মুন্সি, রাজারহাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সুমন কুমার ও বিশিষ্ট সমাজসেবক সামছুদ্দোহা কাজল প্রমুখ।

ফাইনাল ম্যাচে মহাদেব মুসলিম পাড়া ফুটবল একাদশ দলদলিয়া ভাই ভাই একাদশকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন আশিক সরকার ও ম্যাচ সেরা খেলওয়ার নির্বাচিত হন মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি দ্বয় চ্যাম্পিয়ন এবং রানার্স আপ এর ক্যাপ্টেনদের হাতে ট্রফি তুলে দেন। খেলাটি উপভোগ করতে রাজারহাট ও উলিপুর উপজেলার বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট