শিরোনাম
পত্নীতলায় বাতাসে মৌ-মৌ সুবাস বইছে আমের মুকুলে মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়াতে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত সিন্ডিকেট ও অনুপ্রবেশের কবলে বরকলে আওয়ামী রাজনীতির বেহাল পরিস্থিতি ত্রিশাল থানার নবাগত ওসি মাইন উদ্দিনের সাথে সাংবাদিকদের মতবিনিময় তিনটি শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠলো নিউজিল্যান্ড, সুনামি সতর্কতা জারি কলারোয়া থানায় ৬ আসামী গ্রেপ্তারসহ ফেন্সিডিল উদ্ধার আযাদ দ্বীনী এদারায়ে তালিম বাংলাদেশ’র সভাপতি নির্বাচিত হলেন শায়খ জিয়াউদ্দীন সিলেটে আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন গাইবান্ধা জেলা শহরকে উন্নত করে তোলার লক্ষ্য কাজ করা হচ্ছে – সংসদের হুইপ গিনি এমপি
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

সুভাষ চন্দ্র, উলিপুর ( কুড়িগ্রাম) প্রতিনিধি / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দী দুই প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনে পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে । বিএনপি প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আজ মঙ্গলবার (২৬ জনুয়ারি) আ.লীগের মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৪ টায় উলিপুর উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলহাজ মামুন সরকার মিঠু তার নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। আ.লীগ প্রার্থী আলহাজ মামুন সরকার মিঠু তার লিখিত অভিযোগে বলেন, বিএনপি’র মিথ্যাচার করাই স্বভাব। আসছে ৩০ জানুয়ারীর নির্বাচনে চরম ভরাডুবির আশঙ্কায় তারা মিথ্যাচারের পথ বেছে নিয়েছে। বিগত সময় বিএনপির মেয়ররা এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়ন করেন। যে কারনে এলাকার জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি প্রার্থী হায়দার আলী মিয়া সংবাদ সম্মেলন করে মিথ্যাচারের আশ্রয় নিয়েছে। শুধু তাই নয় তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা কূটকৌশল চালাচ্ছে।

মামুন সরকার অভিযোগ করে বলেন, বিএনপি প্রার্থী নির্বাচন কমিশনে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছে। উলিপুর পৌরসভায় শান্তিপূর্ণ, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বিএনপি প্রার্থী হায়দার আলী মিয়া নিশ্চিত পরাজয়ের আশঙ্কায় নানাভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পায়তারায় লিপ্ত রয়েছে। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি এবং সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন মেয়র প্রার্থী মামুন সরকার।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার ও পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল মালেকসহ পৌর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট