শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে মারুফ হোসেনের কোন বিকল্প নেই

নিজস্ব প্রতিনিধি / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্তবর্তী
৫নং কেড়াগাছি ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে মারুফ হোসেনের কোন বিকল্প নাই।
তাই দল-মত নির্বিশেষে সবাই মারুফ হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখার আহ্বান জানান বক্তরা।

শনিবার (২৮ই নভেম্বর) সন্ধ্যার পর পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে ৯নং বাঘাডাঙ্গা ওয়ার্ডে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশে এই অঙ্গীকার ব্যক্ত করেন কেড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য জনন্দিত জননেতা মারুফ হোসেনসহ নেতৃবৃন্দ।

বিশিষ্ট সমাজসেবক আওয়ামী লীগ নেতা আরশাফ হোসেনের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন কেড়াগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন।
এ সময় তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে দল-মত নির্বিশেষে কাজ করে যেতে চান।
জনগণের পবিত্র আমানত তাদের ভোটটা যাতে মারুফ হোসেনকে দিতে পারেন সেই লক্ষ্য তিনি এগিয়ে যাবেন তিনি। ইউনিয়নে কোন দালাল বাটপাটদের স্থান নেই।
তাছাড়া একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারবেন তিনি।

ইউনিয়নকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে হলে মারুফ হোসেনকে চেয়ারম্যান করে সেবা করার সুযোগ করে দিতে হবে।

ইউনিয়নের সকল রাস্তাঘাট উন্নয়ন করতে হলে মারুফ হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

অতীতে সে সকল চেয়ারম্যানরা দায়িত্ব পালন করেছেন তারা ইউনিয়নকে কতটুকু উন্নয়ন করেছেন তা জনগণের অজানা নেই।

বিগত দিনে সাবেক ইউপি সদস্য হয়ে মারুফ হোসেন এলাকায় ব্যাপক উন্নয়ন করে গেছেন তা লক্ষণীয়।
সরকারের সকল সুযোগ- সুবিধা ইউনিয়নের অবহেলিত বঞ্চিত জনগণের কাছে বিলিয়ে দেয়া হবে তার কাজ।
ইউনিয়নকে দালাল মুক্ত করতে হলে মারুফ ভাইয়ের কোন বিকল্প নাই।

তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হওয়ার সুযোগ তৈরি করে দিতে হবে মারুফ ভাইকে।

আর ইউনিয়নের বিজিবি ও পুলিশি হয়রানি বন্ধ করতে হলে ৫নং কেড়াগাছি ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে মারুফ ভাইয়ের কোন বিকল্প নাই।

তাছাড়া ইউনিয়নের উন্নয়নের স্বার্থে সুখে দুঃখে ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করা হবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন মারুফ হোসেনসহ সকল বক্তরা।

বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সাইফুল্লার পরিচালনায় কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান, ডালিম হোসেন, কামাল হোসেন, জুলফিকার আলী, জহুরুল ইসলাম, গোলাম হোসেন, আব্দুল মজিদ, কামরুল ইসলাম, কাওছার আলী, মোখলেছুর রহমান, সাইদুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ইউনিয়নের বিপুল সংখ্যাক নেতৃবৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট