শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

কাপাসিয়ায় ইটবোঝাই ট্রলি উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

গাজীপুরের কাপাসিয়া উপজেলার পাবুর এলাকায় ইটবোঝাই ট্রলি উল্টে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। ২৯ মার্চ সোমবার দুপুরে ট্রলিটি উপজেলার তরগাঁও এলাকা থেকে ইট বোঝাই করে কালীগঞ্জ উপজেলার নরুন এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহতরা হলেন- ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার খাটখড়া গ্রামের ইউসুফ আলী (১৮) ও আবু বক্কর (২২)।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দুপুরে তরগাঁওয়ের মেসার্স কেবিএম ইটভাটা থেকে ইটবোঝাই ট্রলিটি নরুন এলাকায় যাচ্ছিল। এসময় কাপাসিয়া-বলখেলা- গাজীপুর সড়কের পাবুর দর্জিবাড়ি সংলগ্ন বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানকে পাশ কাটাতে গিয়ে ট্রলিটি সড়কের পাশে উল্টে ডোবায় পড়ে যায়।

এতে ট্রলিতে থাকা দুই শ্রমিক ইটের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত এবং চালক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে বলে জানা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট