শিরোনাম
পৌর নির্বাচনে বিজয়ী কাউন্সিলরদের অভিনন্দন জানিয়েছেন রওশন এরশাদ ও ফখরুল ঈমাম এমপি তালায় বন্যপ্রাণী সংরক্ষন গনসচেতনা মূলক সভা সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক নজরুল ইসলামের বারুইহাটি উঠান বৈঠক অনুষ্ঠিত চরাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশনে খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করলেন ডিসি মিজানুর রহমান ইছামতি নদীতে বাঁশের সাঁকোই একমাত্র ভরসা, চরম জনদুর্ভোগ গাইবান্ধায় অটো পাশের দাবিতে রাস্তায় নেমেছে এসএসসি পরীক্ষার্থীরা আজান নিয়ে কবিতা বাঘারপাড়ায় প্রধানমন্ত্রীর ঘর পেল ১৪ জন গৃহহীন ময়মনসিংহ সদরে মুজিবর্ষে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের জমি ও গৃহ প্রদান ময়মনসিংহে ১৩০৫ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বুঝিয়ে দিলেন ডিসি
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

কাপাসিয়ায় ছয় মাসের শিশুর যৌনাঙ্গে ও কানে এসিড ঢেলে দেয়ার অভিযোগ

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

গাজীপুরের কাপাসিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছয় মাসের শিশুর যৌনাঙ্গে ও কানে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে।

উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে এ অমানবিক ঘটনাটি ঘটে। এব্যাপারে নির্যাতনের শিকার শিশুর পিতা ইমরান হোসেন বাদী হয়ে ১২ জানুয়ারি মঙ্গলবার কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শিশুটির চাচা আরমান হোসেন জানান, গত ৭ জানুয়ারি শুক্রবার বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের কন্যা শিশুকে নিয়ে উঠানে মা এবং দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পর তাদের প্রতিবেশি সামসুন্নাহার সেখানে আসে। এসময় শিশুর মা এবং দাদী প্রতিবেশি সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্যস্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে সুযোগবুঝে প্রতিবেশি সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়।

এসময় শিশুটি চিৎকারে মা দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া বের হচ্ছে। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা শেষে সোমবার (১১ জানুয়রি) কাপাসিয়া নিয়ে আসে। এঘটনায় নির্যাতিত শিশুটির পিতা কাপাসিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এঘটনায় এলাকাবাসী প্রশাসনের নিকট বিষয়টি যাচাই করে অপরাধিকে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।

এব্যাপারে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, এবিষয়ে সকালে শিশুটির পিতা একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। ঘটনা তদন্তকরে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট