শিরোনাম
সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি! কওমি মাদ্রাসা বন্ধ না করা আহ্বান- হেফাজত
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

কাপাসিয়ায় দুইদিন ব্যাপী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

“৫৬ হাজার বর্গমাইলে, শিল্প-সংস্কৃতির আলো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘বাংলাদেশ শিল্পকলা একাডেমি’র আয়োজনে মাসব্যাপী সাংস্কৃতিক উৎসবের অংশ হিসেবে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় ১৩ জানুয়ারি বুধবার বিকালে কাপাসিয়া উপজেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে দুইদিন ব্যাপী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে গাজীপুরের জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। সাংস্কৃতিক উৎসবে মনোজ্ঞ নাচ, গান ও মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক-শো রয়েছে।

কাপাসিয়া উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক চন্দন রক্ষিতের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক মোসাঃ ইসমত আরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ্, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, জেলা কালচারাল অফিসার ও অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সচিব শারমীন জাহান প্রমুখ।

আয়োজকরা জানান, দেশে সংস্কৃতি চর্চার মাধ্যমে আমাদের সমাজ ও সমাজের সকলকে সামাজিক ও পারিপার্শ্বিক দিক থেকে যোগ্য করে তোলার লক্ষ্যে দেশব্যাপী এ কার্যক্রম চালু হয়েছে। তারই ধারাবাহিকতায় দশটি উপজেলায় একসাথে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হচ্ছে। উপজেলাগুলো হলো- গাজীপুর জেলার কাপাসিয়া, ঢাকার নবাবগঞ্জ, নীলফামারীর ডোমার, পিরোজপুরের ভান্ডারিয়া, জামালপুরের মেলান্দহ, চট্টগ্রামের রাঙ্গুনিয়া, দিনাজপুরের কাহারোল, খুলনার ডুমুরিয়া ও চাঁদপুরের মতলব উপজেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট