শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:১০ অপরাহ্ন

কাপাসিয়ায় মৃতব্যক্তিদের মাগফিরাত কামনায় ১৭তম ওয়াজ ও দোয়া মাহফিল

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

গাজীপুরের কাপাসিয়ার মৈশন গ্রামের ‘মরহুম সেন্টুমিয়া স্মৃতি ফাউন্ডেশনে’র আয়োজনে বিগতদিনে উপজেলার বিভিন্ন স্থানে মৃতব্যক্তিদের মাগফিরাত কামনা ও তাঁদের স্মরণে ১৭তম ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি সোমবার দিনব্যাপী উপজেলার স্থানীয় মৈশন ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ দোয়া মাহফিল হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সংগঠনের চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুল হক চৌধুরী আইয়ুবের পরিচালনায় ওয়াজ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিয়ান প্লাস্টিক কোম্পানীর প্রোপাইটার মোঃ সুমন মিয়া।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সুপ্রিমকোর্ট আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ রুহুল আমিন তুহিন। আরজ গুজারে উত্তর খামের ঈদ গাহ্ মাঠ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম চৌধুরী ইমন মিয়া। মাহফিলের পৃষ্ঠপোষকতায় ছিলেন গাজীপুর জেলা পরিষদের সদস্য ওয়াজ উদ্দিন মোল্লা, খাইরুল ইসলাম, ইলিয়াছ মোল্লা, হাবিবুর রহমান হাবিব। বিশেষ মেহমান ছিলেন মরহুম আব্দুল মান্নান স্মৃতি ফাউন্ডেশনের পরিচালক আমজাদ হোসেন ও আসাদুজ্জামান ইমন।

প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা আল্লামা ড. ফয়জুল হক, হযরত মাওলানা মোঃ মাহফুজুর রহমান। মোনাজাত পরিচালনা করেন স্থানীয় উত্তর খামের বশির মাওলানা মাদরাসার মোহতারাম ও খতিব মাওলানা মোঃ মুরশিদুর রহমান ।

মৈশন মরহুম সেন্টু মিয়া স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কাপাসিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব জানান, গত ২০২০ সালে কাপাসিয়া উপজেলায় ৯১০ জন মানুষ মৃত্যুবরণ করেন। বিগতদিনে উপজেলার সকল মৃতব্যক্তিদের রুহের মাগফিরাত কামনা করে সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর ওয়াজ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট