শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-’৮৬ সাইফুল ইসলাম স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের অত্যন্ত মেধাবী, বিনয়ী, সদাহাস্যোজ্জ্বল ও ভদ্র শিক্ষার্থী এবং চিনাডুলি গ্রাম নিবাসী মরহুম সাইফুল ইসলাম স্মরণে বন্ধু-৮৬’র উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৭ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা মরহুম সাইফুল ইসলামের বাড়ি সংলগ্ন মসজিদে তাঁর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে পাশর্^বর্তী এতিমখানার শিক্ষার্থীদের অংশ গ্রহনে মরহুমের কবরে ফাতেফা পাঠ ও দোয়া করা হয়। সংগঠনের সদস্যরা মাদরাসার শিক্ষার্থী ও প্রতিবেশীদের সাথে নিয়ে দুপুরের খাবার গ্রহন করেন। এর আগে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে আবেগময় মোনাজাত পরিচালনা করেন বন্ধু ডাঃ কামরুল ইসলাম খান।

বিকেলে বন্ধু-৮৬’র সভাপতি সাংবাদিক এফ এম কামাল হোসেনের সভাপতিত্বে এবং সমন্বয়কারী উত্তম কুমার দাসের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, অধ্যাপক কামাল উদ্দিন শামীম, প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র দাস, সাংবাদিক শাকিল হাসান, ব্যাংকার আরিফ খান, অধ্যাপক আলিনেওয়াজ, ডাঃ কামরুল ইসলাম, মৎস্য কর্মকর্তা আশরাফ উদ্দিন, শিক্ষক বেলায়েত হোসেন, ডাঃ রুনি, হাসানুজ্জামান শাহীন, সরকারি কর্মকর্তা এমদাদুল ইসলাম, সেলিম হোসেন বকুল, তাহের জামিল বাবুল, ডাঃ এমদাদুল ইসলাম, ডাঃ মজিবুর রহমান, বাচ্ছু, আলাউদ্দিন, অপু, মঞ্জু, মহিউদ্দিন দুলাল, মিলন, সন্দ্বিপন কুমার সাহা, উত্তম দাস, রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান তৌহিদা মনিরা রুবি, খুরশিদ জাহান পপি, সানজিদা খান প্রমূখ। এ সময় বন্ধু সাইফুলের রেখে যাওয়া স্ত্রী, পুত্র-কন্যাসহ স্বজনরা উপস্থিত ছিলেন। সাইফুলের আকস্মিক মৃত্যুতে বন্ধুরা তাঁর সাথে দীর্ঘদিনের পথচলার মধুর স্মৃতিচারণ করেন এবং সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। এক পর্যায়ে অনুষ্ঠানস্থলে বন্ধু উত্তম কুমার দাস অসুস্থ্য হয়ে পড়েন।

উল্লেখ, বন্ধু সাইফুল ইসলাম (৫২) গত ৪ নভেম্বর সকালে ঢাকার হার্ট ফাউন্ডেশনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। সে আবেদ হোল্ডিংস্ লিমিটেডের সিনিয়র কর্মকর্তা ছিলেন। বন্ধুদের পক্ষ থেকে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করায় মরহুমের পরিবারের সদস্যরা সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ এবং দোয়া প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট