শিরোনাম
গোলাপগঞ্জে মাছ শিকার দেখতে গিয়ে দুই শিশু নিখোঁজ জালিয়া পালং এর আওয়ামীলীগ নেতা আবুল কালাম এর মৃত্যুতে উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর শোক প্রকাশ খানসামায় নতুন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার যোগদানে মতবিনিময় ও ফুলের শুভেচ্ছা কমলাকান্দা কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত বারহাট্ট কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত পূর্বধলাতে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত চৌদ্দগ্রামে আ’লীগ নেতা আবদুল মন্নানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও স্মরণসভা ময়মনসিংহে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রংপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০- আলোচনা সভা অনুষ্ঠিত কাপাসিয়ায় “কমিউনিটি পুলিশিং ডে” উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:২০ পূর্বাহ্ন

খানসামায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ জসিম উদ্দিন,খানসামা প্রতিনিধি / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

“বন্ধ হোক নারী নির্যাতন-নিশ্চিত হোক দেশের উন্নয়ন”

এ স্লোগান কে সামনে রেখে সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে আজ দেশব্যাপী সমাবেশ করেছে পুলিশ প্রশাসন । ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় এ সমাবেশ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় দিনাজপুরের খানসামা উপজেলায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৬টি ইউনিয়নে কর্তব্যরত খানসামা থানা পুলিশ, সমাজের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী এ সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেছে পুলিশ প্রশাসন।
আজ শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ চত্বরে সকাল ১০টায় একযোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এরই অংশ হিসেবে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং-এর আয়োজনে ইউপি চত্বরে আয়োজিত সমাবেশে ইউপি চেয়ারম্যান হাফিজ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এছাড়াও বিট পুলিশিং সমাবেশে আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ,ইউপি সদস্যগণ ও বিভিন্ন শ্রেণী পেশার প্রায় এক হাজার নারী-পুরুষগণ। সভায় বক্তারা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে আরো বেশী সচেতন ও সন্তানদের প্রতি নজর রাখতে অভিভাবকদেরকে আহ্বান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪