শিরোনাম
ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবন্ধী পরিবারের মাঝে এআরএফবির প্রণোদনা ও ভিক্ষুক পূণর্বাসন ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শার্শা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন শার্শার ডিহিতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের টাকা বিতরণ ত্রিশাল উপজেলা বাসীকে জননেতা ইকবাল হোসেনের ঈদের শুভেচ্ছা টেকনাফ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছে ওমর ফারুক পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের ২শ’ পরিবারকে ঈদ উপহার চরভদ্রাসনে ইলিশ সম্পদ উন্নয়ন জনসচেতনতা সভা জনগন এর ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছি : কাদের মির্জা টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত ইতালিতে মৃত্যুবরণকারী দানা মিয়ার পরিবারবারকে আর্থিক সহযোগিতা করেছে ভৈরব সমিতি ভেনিস
বুধবার, ১২ মে ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন

মো. মিজানুর রহমান মিজান, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

দেশব্যাপী নীরব প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণের লক্ষ্যে দিনাজপুরের চিরিরবন্দরে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রে ন্যায্যমুল্যে দুধ বিক্রি উদ্বোধন করা হয়েছে।

গতকাল (১১ এপ্রিল) রবিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায় বাংলাদেশ ডেইরী ফার্মারসএসোসিয়েশন, চিরিরবন্দর উপজেলার বাস্তবায়নে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর সহযোগিতায় উপজেলার ঘুঘুরাতলী মোড়ে গাভীর দুধ বিক্রি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা।

এসময় উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. আবু সরফরাজ হোসেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মো. দেলোয়ার হোসেন, ডা. মাহবুবা বেগম, বাংলাদেশ ডেইরী ফার্মারসএসোসিয়েশন চিরিরবন্দর উপজেলার সাধারণ সম্পাদক মো. আনিসুল হক শাহ প্রমূখ বক্তব্য রাখেন। উল্লেখ্য উপজেলার ঘন্টাঘরবাজার, রেলওয়ে স্টেশন চত্ত্বর ও ঘুঘুরাতলী মোড়ে প্রতিদিন ৫০টাকা লিটার দরে গাভীর দুধ বিক্রয় করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট