শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

ছাতারদিঘী ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় ব্যাস্ত আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলতাব হোসেন আকন্দ

আমিনুল হক, সিংড়া (নাটোর) প্রতিনিধি / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১

নাটোরের সিংড়া উপজেলার ১১ নং ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি বারবার নির্বাচিত চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ। তিনি দুবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান হিসেবে এলাকার উন্নয়নে কাজ করেছেন এবং তার কর্মদক্ষতা মূল্যায়নে তিনি দুই দুইবার নাটোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হোন। দলের দু: সময়ে নেতাকর্মী ও জনগনের পাশে থেকেছেন, তিনি করোনাকালিন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এম,পি-র পরামর্শে সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নে জনগনের পাশে থেকে সাহায্য সহযোগিতা এবং বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেন। তিনি কর্মী সমর্থকদের নিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারনা,শুভেচ্ছা বিনিময় চালিয়ে যাচ্ছেন।

তফশীল ঘোষনা না হলেও নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সজোরে, বিভিন্ন হাটবাজারসহ প্রত্যেকটা গ্রামে গণসংযোগ করে যাচ্ছেন তিনি, এছাড়া তিনি মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, শ্মশান, মন্দিরসহ প্রতিটা ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার এই প্রচারণায় নিয়মিত ভাবে অংশ নিচ্ছেন দলীয় নেতাকর্মী, ভোটার ও সাধারণ জনগণ। যেখানেই যাচ্ছেন সেখানেই দোয়া, আশির্বাদ, ভালবাসা ও সমর্থন পাচ্ছেন।

আ’লীগের দলীয় প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন আকন্দ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী গ্রাম হবে শহর এই প্রতিশ্রুতি অনুযায়ী সমগ্র ইউনিয়নকে আমি নতুন করে সাজাতে চাই, জনগনের প্রকৃত সেবক হয়ে ছাতারদিঘী ইউনিয়নকে মাদকমুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে ইইউনিয়ন বাসীর কাছে আর একটিবার সুযোগ চাই, মানুষের মাঝে সাম্য, ভাতৃত্ববোধ গড়ে তোলার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ে তোলার লক্ষে কাজ করবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট