শিরোনাম
মুক্তি পেয়েছে এলেক্স আব্দুস সালামের কথায় কাজী শুভর “পাখি “ মনপুরায় মেঘনায় ১২ কিলােমিটার এলাকায় গাছের খুঁটি বসিয়ে মাছ শিকারের সময় ট্রলারসহ আটক-১ পল্লীবন্ধুর স্বপ্ন পুরণে জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে- জি এম কাদের। গনেশের অবৈধ নেটপাটা উচ্ছেদ করতে বাঁধা কোথায় ? সাতক্ষীরায় মাদকের ডোপ টেস্টে পজেটিভ ১৬ জন মাদকাসক্তকে আটক ইবি ছাত্র মৈত্রীর বই পাঠ ও সেরা লেখক প্রতিযোগিতার ফল প্রকাশ কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেনের মাতা ফিরোজা বেগমের ইন্তেকাল সিংড়া বিনগ্রাম পানিতে ডুবে শিশুর মৃত্যু চৌদ্দগ্রামে তৃণমূলের নেতাকর্মীদের সাথে যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত মিরসরাইয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

জেলা যুবলীগের বিতর্কিত আহবায়ক মান্নানকে বহিষ্কার করায় কলারোয়ায় যুবলীগের মিষ্টি বিতরণ

সাতক্ষীরা প্রতিনিধি: / ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

সাতক্ষীরা জেলা যুবলীগের বিতর্কিত আহবায়ক আব্দুল মান্নানকে অবশেষে বহিষ্কার করায় কলারোয়া উপজেলা যুবলীগের পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৪ঠা আগস্ট) সন্ধ্যার পর পশুহাট মোড়ে অবস্থিত উপজেলা যুবলীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুমের সভাপতিত্বে এক জরুরী আলোচনা সভার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং বিল্পবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরিত দলীয় প্যাডে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগসহ বিতর্কিত কর্মকান্ডে যুবলীগের ভাবমূর্তি নষ্ট করাসহ ক্ষমতার অপব্যবহার করে মোটা অঙ্কের টাকা নিয়ে সন্ত্রাসী বাহিনী দিয়ে সম্পত্তি সাতক্ষীরায় হিন্দু সম্প্রদায়ের জায়গা দখল করে তাদের বাড়ি ঘর ভাংচুর মামলায় জড়িত থাকার অভিযোগে এবং সমাজে ঘৃণিত কাজে সহযোগিতা করার অপরাধে আব্দুল মান্নানকে বহিষ্কার করার পর এ মিষ্টি বিতরণ করা হয়।
সাথে সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সঠিক সময়ে যুগান্তকারী পদক্ষেপ এবং সঠিক সিদ্ধান্তে অনুপ্রাণিত হওয়ায় কলারোয়া উপজেলা যুবলীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।
সাতক্ষীরা জেলা যুবলীগের বিতর্কিত আহবায়ক আব্দুল মান্নানকে বহিষ্কার করে সাতক্ষীরা জেলা যুবলীগকে কলঙ্কমুক্ত করায় জেলার বিভিন্ন উপজেলায় এ মিষ্টি বিতরণের খবর পাওয়া যায়।
পাশাপাশি অতীতে জামায়াত-বিএনপির সকল আন্দোলন সংগ্রাম প্রতিহত করে রাজপথে লড়াই চালিয়ে যাওয়া ত্যাগী ও যোগ্য নেতা কর্মীদের যুবলীগের দায়িত্ব দেয়া হোক এবং আগামী দিনে শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে যুবলীগ অংশ গ্রহণের মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারে তার সার্বিক সহযোগিতা কামনা করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে এ আহ্বান জানান কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম।

মিষ্টি বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক ছাত্রলীগ সভাপতি এসএম আবু সাঈদ, উপজেলা তাঁতীলীগের সভাপতি সরদার রিপন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান টিপু, যুবনেতা নজরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর যুবলীগের স্থানীয় নেতৃবৃন্দ প্রমুখ।

উল্লিখিত, জেলা জুড়ে যার একচ্ছত্র আধিপাত্যে অতিষ্ঠ হয়ে উঠেছিল নিজ দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষ সেই চাঁদাবাজ, দখলবাজ, টেন্ডারবাজ থেকে শুরু করে টাকার বিনিময়ে জমি দখল করে দেয়া যার নিত্যদিনের কাজ।
সর্বশেষ সাতক্ষীরার বাঁকালে গত ৩০ই জুলাই সন্ধ্যায় খেয়াঘাট জেলে পাড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাটসহ চার জনকে পিটিয়ে জখম করা হয়েছে।
বাঁকাল জেলে পাড়ার নিরঞ্জন মাখাল বাদী হয়ে শনিবার (১লা আগস্ট) সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় জেলায় যুবলীগের ভাবমূর্তি ফেরাতে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুর মান্নানকে অবশেষে বহিস্কার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪