শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

তুরস্কে শুটিং নিয়ে সোস্যাল মাধ্যমে অনন্ত জলিল

বিনোদন ডেস্ক / ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

তুরস্কে নতুন সিনেমার চিত্রায়ণ করছেন চিত্রনায়ক অনন্ত জলিল। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন-দ্য ডে’ সিনেমার চিত্রায়ণ গত ৩০ অক্টোবর থেকে তুরস্কের বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে। চিত্রায়ণে অংশ নিতে গত ২৮ অক্টোবর তুরস্কে পাড়ি জমিয়েছেন অনন্ত জলিল, বর্ষা ও তাদের টিম।

সম্প্রতি তুরস্কে চিত্রায়ণের একটি ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন অনন্ত জলিল। তাতে দেখা গেছে, পুলিশ স্টেশনের একটি দৃশ্য ধারণের জন্য প্রস্তুতি নিচ্ছে ইউনিট। ভ্যানে বসে নিজের মেকআপ ঠিক করে নিচ্ছেন অনন্ত জলিল। তার পাশেই বসা সিনেমার নায়িকা বর্ষা। মেকআপের ফাঁকে ইংরেজি টিমের একজনের সঙ্গে প্রয়োজনীয় আলাপ সেরে নিলেন অনন্ত।
অন্য একটি ভিডিও দুর্দান্ত অ্যাকশন করতে দেখা গেছে অনন্তকে। ভিডিওতে অনন্ত জানান, খুব ঠাণ্ডায় শুটিং করছেন তারা। দর্শকের প্রত্যাশা পূরণের জন্যই এত সব আয়োজন।

প্রায় দুই বছর ধরে এ সিনেমার কাজ চলছে বলে জানা গেছে। বাংলাদেশ, ইরান, আফগানিস্তান ও তুরস্কের বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে।
বিশ্বের বিভিন্ন দেশে মুসলমান নির্যাতন, আদম পাচার, মাদকের আধিপত্য ও চোরাচালান- এসব নিয়ে ‘দিন-দ্য ডে’ সিনেমার গল্প। এটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মোস্তফা অতাশ জমজম। অনন্ত জলিল ও ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন প্রযোজিত এ সিনেমার চিত্রনাট্য করেছেন ছটকু আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট