শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শালবাগান থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক বৃদ্ধার লাশ উদ্ধার কটলীপাড়া-বসন্তপুর রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন জলবায়ু পরিবর্তনের কারণে তালায় ওলের লক্ষ্যমাত্রা অতিক্রম প্লাবিত প্রতাপনগরে কবর না খুঁড়ে ইট বিছিয়ে দাফন! সাতক্ষীরায় লকডাউনে অনেক কষ্টে দিন পার করছেন ব্যবসায়ীসহ নানান পেশার মানুষ দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু রাঙামাটিতে অনুর্ধ্ব ১৭ বঙ্গমাতা গোল্ডকাপের সেমিফাইনালে বরকল উপজেলা বালিকা টিম মাগুরায় আজ ১০ জন নতুন করোনা রোগী শনাক্ত, জেলাতে মোট আক্রান্ত ১৩৭৬ নানিয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত রাঙামাটির বাংগালহালিয়ার শফিপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত; আহত ২
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:১৮ অপরাহ্ন

দেশীয় অস্ত্রসহ ভোলায় ৩ ডাকাত গ্রেপ্তার

মোঃ ছিদ্দিক, দৌলতখান প্রতিনিধি / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

ভোলার দৌলতখানে ডাকাতির প্রস্তুতিকালে তিনটি দেশীয় পিস্তল , দুটি রাম দা ও দুটি করাত সহ জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীরসহ তিন জলদস্যুকে গ্রেপ্তার করেছে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোন।

সোমবার মধ্যমেঘনায় অবস্থিত উপজেলা চর মদনপুর এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ওইদিন রাতে কোস্টগার্ড দক্ষিণ জোন তাদের দৌলতখান থানায় হস্তান্তর করেন। এ ঘটনায় মঙ্গলবার কোস্টগার্ড বাদী হয়ে দৌলতখান থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। পুলিশ আসামিদের ভোলা কোট-হাজতে সোপর্দ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন প্রতিদিনের সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতরা হলেন, লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার চর জগবন্ধু গ্রামের আবদুল আউয়ালের ছেলে জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর (৪৫), মৃত আনসার আলীর ছেলে নুরে আলম (৩৯) ও সামসুল হকের ছেলে আবদুর রহিম (৪৭)।

জানা যায়, মধ্যমেঘনায় অবস্থিত দৌলতখান উপজেলার চর মদনপুর ইউনিয়নে একদল ডাকাত মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট এসএম তাহসিন রহমান ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। বিষয়টি টের পেয়ে জলদস্যু জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর ও তার সঙ্গীরা কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও ১১ রাউন্ড পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতরা পালানোর চেষ্টা করলে ধাওয়া করে জাহাঙ্গীর বাহিনীর প্রধান জাহাঙ্গীর, তার দলের সদস্য নুরে আলম ও রহিমকে গ্রেপ্তার করে কোস্টগার্ড। এ সময় তাদের কাছ থেকে তিনটি দেশীয় পিস্তল, দুটি রাম দা ও দুটি করাত উদ্ধার করা হয়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট