নেত্রকোণার পূর্বধলায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে গুরুতর আহত ৩

0
179

মুহা. জহিরুল ইসলাম অসীম: দেশের করোনা পরিস্থিতিতে খেলার মাঠে ক্রিকেট না খেলতে পেরে নদীত চরে হচ্ছে খেলা, সে খেলায় হার মানতে না পেরে রক্তক্ষয়ী সংঘের্ষে গুরুতর ৩ জনসহ মোট ৫জন আহত হয়েছে। নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার সদর ইউনিয়নে রবিবার (১২এপ্রিল) বিকাল ৫টায় পুকুরিয়াকান্দা বনাম ধোপাডহর গ্রামের খেলোয়ারদের মধ্যে এ সংঘর্ষ হয়েছে।

জানা যায়, শনিবার খেলার মাঠে ধোপাডহর টিম জয়ী হওয়ায় প্রতিপক্ষ টিম পরের দিন মারামারির উদ্দেশ্যে পূর্ব প্রস্তুতি নিয়ে দেশীয় অস্ত্র ঝুপে লুকিয়ে রেখে প্রতিদিনের ন্যায় খেলা শুরু করে। খেলাতে রবিবার দিনও হেরে যাওয়ায় পুকুরিয়াকান্দার টিম সংঘর্ষ তৈরী করে। সংঘর্ষের আওয়াজ শুনে ‍দূর থেকে বিবাদ থামাতে এসে ধোপাডহর গ্রামের মৃত আ: রশিদের ছেলে আ: মান্নান এবং খেলোয়ারদের মধ্যে ওই এলাকার ফজলুল হকের ছেল হৃদয়,মানিক মিয়ার ছেলে রিয়াদ প্রতিপক্ষের হামলাতে মাথায় গুরুতর আঘাতে আহত হয়। এছাড়াও পুকুরিয়াকান্দা গ্রামের শাজাহানের ছেলে আওয়াল এবং ধোবাডহর গ্রামের মানিক মিয়ার ছেলে আতিক হাসানও আহত হয়।

সূত্রে জানা যায়, পুকুরিয়াকান্দা গ্রামের লোকজন প্রভাব দেখিয়ে ফের মারামারি করার পায়তারা করতেছে এবং প্রতিপক্ষের লোকদেরকে ত্রাণ নাশের হুমকি দিচ্ছে।

আহতদের পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জখম গুরুতর হওয়ায় আ: মান্নান, হৃদয় কে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় । অপর অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এবিষয়ে উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। এখনও মামলা রেকর্ড হয় নি। তবে মামলা রেকর্ড করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here