শিরোনাম
পত্নীতলায় বাতাসে মৌ-মৌ সুবাস বইছে আমের মুকুলে মাগুরার শ্রীপুর প্রেস ক্লাব ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়াতে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত সিন্ডিকেট ও অনুপ্রবেশের কবলে বরকলে আওয়ামী রাজনীতির বেহাল পরিস্থিতি ত্রিশাল থানার নবাগত ওসি মাইন উদ্দিনের সাথে সাংবাদিকদের মতবিনিময় তিনটি শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠলো নিউজিল্যান্ড, সুনামি সতর্কতা জারি কলারোয়া থানায় ৬ আসামী গ্রেপ্তারসহ ফেন্সিডিল উদ্ধার আযাদ দ্বীনী এদারায়ে তালিম বাংলাদেশ’র সভাপতি নির্বাচিত হলেন শায়খ জিয়াউদ্দীন সিলেটে আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন গাইবান্ধা জেলা শহরকে উন্নত করে তোলার লক্ষ্য কাজ করা হচ্ছে – সংসদের হুইপ গিনি এমপি
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:১২ অপরাহ্ন

পরিকল্পনামন্ত্রীর জন্য সংসদে কচুরিপানা নিয়ে গেলেন রওশন এরশাদ

রিপোটারের নাম / ৪২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জন্য কচুরিপানা নিয়ে এসেছিলেন সংসদের।

আজ মঙ্গলবার সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর সমাপনী বক্তব্য রাখতে গিয়ে এ তথ্য জানান রওশন এরশাদ।

রওশন এরশাদ বলেন, আজ সংবাদপত্রে দেখলাম আমাদের পরিকল্পনামন্ত্রী বলেছেন, গরু যদি কচুরিপানা খেতে পারে তাহলে আমরা কেনো খেতে পারবো না। তাই পরিকল্পনামন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের দেশে কী এখন দুর্ভিক্ষ দেখা দিছে যে কচুরিপানা খেতে হবে। আজ তো পরিকল্পনামন্ত্রী আসেননি। ওনাকে দেয়ার জন্য আমরা তো কিছু কচুরিপানা নিয়ে আসছিলাম।

তিনি আরো বলেন, ঘাসের মধ্যে তো অনেক ভিটামিন আছে তাহলে আমরা ঘাস খাই না কেন? গরুর খাবার কী মানুষ খেতে পারবে নাকি মানুষের খাবার গরু খেতে পারবে। তিনি একজন দায়িত্বশীল মানুষ হয়ে এমন কথা কি করে বললো তা আমার বুঝে আসে না।

উল্লেখ্য, সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে NEC-2 সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে কৃষি গবেষণায় অবদান রাখায় ড. এম এ রহীম এবং ড. শামসুল আলমের হাতে পুরস্কার তুলে দিয়ে এ কথা বলেন তিনি। পরে এ নিয়ে সমালোচনার ঝড় উঠে।

নিউজটি দেখতে এখানে ক্লিক করুন:


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট