পাইকগাছায় হতদরিদ্র কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ নেতৃবৃন্দ

0
154

শাহরিয়ার কবির বিশেষ প্রতিনিধি খুলনাঃ-খুলনার পাইকগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ানে অসহায় ও দরিদ্র কৃষকের ধান কেটে দিচ্ছেন উপজেলার যুবলীগ নেতৃবৃন্দ।দেশের ক্লান্তিলগ্নে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকারের নির্দেশ লকডাউন।সেটা মেনে চলছে অনেকে আর এই ক্লান্তিলগ্নে চিন্তার শেষ নেই কৃষকের।ভেবে পাচ্ছিলো না পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়ানের অসহায় ও দরিদ্র কৃষক পরিমল।

খবর পেয়ে ছুটে যান চাঁদখালী ইউনিয়ানের যুবলীগের সাধারণ সম্পদক
তিনি পরিমল এর কথা শুনে খবর দেন উপজেলা যুবলীগ নেতা আকরামুল ইসলাম কে তিনি ১৪/১৫ জনের একটা টিম নিয়ে সকালে পরিমল কৃষকের বাড়ি যান এবং তার জমির সমস্ত ধান কেটে দেন।

আকরামুর ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন। আজ দেশের ক্লান্তিলগ্নে ভয়াবহ করোনায় মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খুলনা -৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু ভাইয়ে নির্দেশ ধানকেটে কৃষকের সহযোগীতা করছি।তিনি আরও বলেন পর্যায়ক্রমে আরও অনেক চাষীর ধান কেটে দেওয়া হবে বলে জানিয়েছেন।এদিকে দেশের এই সংকটের সময় বিনা পারিশ্রমিকে স্বেচ্ছাশ্রমে এভাবে ধান কেটে দেওয়ায় খুশি এলাকাবাসী ও কৃষকরা।

কৃষক পরিমল বলেন, ‘ধান কাটার সময় চিন্তিত ছিলাম। হঠাৎ করে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা ধান কেটে দেওয়ার কথা বলেন।আমি বিশ্বাস করতে পারিনি। সকালে এসেই ধান কাটা শুরু করেন। আমি খুবই আনন্দিত। আগে কখনও এভাবে কাউকে কাজ করতে দেখিনি বলে জানান পরিমল কৃষক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here