শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

প্রতিক পেয়েই গণসংযোগ শুরু করলেন তালা সদরের জাপা প্রার্থী সাংবাদিক নজরুল

এসএম বাচ্চু, তালা উপজেলা প্রতিনিধি / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

সাতক্ষীরার তালা সদর ইউপির জাতীয় পার্টির প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম লাঙ্গল প্রতিক পেয়েই শুরু করেছেন গণসংযোগ। বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১২টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে তার হাতে লাঙ্গল প্রতিক তুলে দেন নির্বাচন কর্মকর্তা রাহুল রায়। প্রতিক বরাদ্দের পরই তিনি তালা উপশহরের বিভিন্ন মানুষের সঙ্গে গণসংযোগ শুরু করেন।

জাতীয় পার্টির প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম বলেন, বিগত দিনে আমি চেয়ারম্যান থাকাকালে তালা উপশহরসহ ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে ব্যাপকভাবে দৃশ্যমান উন্নয়ন কাজ হয়েছে। সরকারি ত্রাণের ঘর ফ্রি পেয়েছে মানুষ। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে প্রত্যেকটি প্রকল্প ও অসহায়দের জন্য সরকারি সুযোগ সুবিধা বাস্তবায়িত হয়েছে।

তিনি বলেন, বর্তমান তালার চেয়ারম্যান সরদার জাকির প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর প্রতি ২৫-৩০ হাজার টাকা নিয়েছেন। যা উপজেলা নির্বাহী কর্মকর্তার তদন্ত প্রতিবেদনে প্রমাণিত। তার অপরভাই সরদার মশিয়ার রহমান জেয়ালানলতার লুৎফর নিকারীকে হত্যা করেছে। জেলা আওয়ামী লীগের বহিষ্কার পত্রে তাকে সন্ত্রাসী হিসেবে আখ্যা দিয়ে দল থেকে বহিষ্কার করেছে। তারা পুলিশকে মারপিট, হত্যা, মানুষের উপর জুলুম নির্যাতন চালিয়ে তালার মানুষকে অতিষ্ট করে তুলেছে। এসব ঘটনায় বিভিন্ন সময় তাদের বিরুদ্ধে মামলা রয়েছে। তালার মানুষ এই সন্ত্রাসের বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ। তারা তান্ডব চালিয়ে শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করতে চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানাচ্ছি।

তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় বলেন, সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারবে। ইতোমধ্যে যে সকল অভিযোগ পেয়েছি সেগুলো আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করা হয়েছে। নির্বাচনী আচরণ বিধি লক্ষ্য করতে মাঠে ম্যাজিষ্ট্রেট নিয়োজিত থাকবেন। সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও আচরণ বিধি লঙ্ঘন করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সকল প্রার্থী সমান সুযোগ পাবেন।

এদিকে,১১ টি ইউনিয়নে ৬৩২ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়েছে। আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত ইউপি নির্বাচনে প্রার্থীদের এ প্রতিক বরাদ্দ দেওয়া হয়। চেয়ারম্যান প্রার্থী ৪৩ জন, সাধারণ সদস্য ৪৫৫ এবং সংরক্ষিত সদস্য ১৩৫ প্রাথী তাদের মনোনীত প্রতীক বরাদ্ধ পেয়েছেন। এসময় প্রতীক বরাদ্ধ পেয়ে উৎসুক নেতা-কর্মীরা প্রচার পচারণায় নেমে পড়েন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় জানান, তালা উপজেলার তালা সদর, তেতুলিয়া এবং খলিলনগর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এসময় তিনি নির্বাচন সুষ্ঠ্য ও নিরোপেক্ষ হবে বলেও জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট