শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শালবাগান থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক বৃদ্ধার লাশ উদ্ধার কটলীপাড়া-বসন্তপুর রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন জলবায়ু পরিবর্তনের কারণে তালায় ওলের লক্ষ্যমাত্রা অতিক্রম প্লাবিত প্রতাপনগরে কবর না খুঁড়ে ইট বিছিয়ে দাফন! সাতক্ষীরায় লকডাউনে অনেক কষ্টে দিন পার করছেন ব্যবসায়ীসহ নানান পেশার মানুষ দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু রাঙামাটিতে অনুর্ধ্ব ১৭ বঙ্গমাতা গোল্ডকাপের সেমিফাইনালে বরকল উপজেলা বালিকা টিম মাগুরায় আজ ১০ জন নতুন করোনা রোগী শনাক্ত, জেলাতে মোট আক্রান্ত ১৩৭৬ নানিয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত রাঙামাটির বাংগালহালিয়ার শফিপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত; আহত ২
শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী সবসময় গরীবের সহায়তায় এগিয়ে আসেন-ময়মনসিংহে গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ

আরিফ রববানী,ময়মনসিংহ / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

ময়মনসিংহের ফুলপুর সংসদীয় আসনের বারবার নির্বাচিত সাবেক এমপি, মহান ভাষা আন্দোলনে অংশ গ্রহণকারী ভাষা সৈনিক শামসুল হকের সুযোগ্য সন্তান, ফুলপর আসনের জনপ্রিয় সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন,শুধু করোনা পরিস্থিতিতে নয়,দেশের দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সবসময়ই এগিয়ে আসেন। করোনাকালেও শেখ হাসিনার মানবিকতা ইতিহাস হয়ে থাকবে। তিনি বলেন-মানুষ যখনই দুর্যোগে পড়ে শেখ হাসিনা ততবারই তার মানবিক হাত বাড়িয়ে দেন।তিনি নলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকার গঠনের পর থেকেই সর্বদায় দেশের উন্নয়নে ও মানুষের কল্যাণে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন । অসহায় মানুষের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করার পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত করার ধারা অব্যাহত রাখবে।

তিনি মঙ্গলবার (১১ মে) দুপুরে ময়মনসিংহে লেডিসক্লাব মাঠে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ হাজার অসহায় গরীব মানুষের মাঝে ঈদ উপহার বিতরনের পুর্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় উপস্হিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম,পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ ।

এসময় প্রতিমন্ত্রী বলেন-মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে যখন উদ্বেগ-উৎকণ্ঠা, জীবন-জীবিকার অনিশ্চিত যাত্রায় বিশ্বজুড়ে সংকটময় পরিস্থিতি তখন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামনে থেকে প্রশংসনীয় সফল ও দৃঢ়চেতা নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। করোনা পরিস্থিতিতে মানুষের জীবন-জীবিকার চাকা সচল রাখতে একের পর এক সাহসী পদক্ষেপ নিচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। এসময় তিনি মানবিক নেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সর্বস্তরের জনতার কাছে দোয়া প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট