শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

বাঘায় আগুনে পুড়ে অসহায় ৩টি পরিবার

মোস্তাফিজুর রহমান, বাঘা(রাজশাহী) প্রতিনিধি: / ৩৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

আগুনে পুড়ে যাওয়া বাড়ির জন্য থেকে থেকে হাউমাউ কান্না আর বিলাপ বাড়ির মালিকের। রাজশাহীর বাঘা উপজেলার ফতেপুর বাউসা গ্রামে আগুন লেগে ২টি বসতবাড়ি ও ১টি রান্নাঘড় সহ ৪টি ছাগল ও ১০টি হাস-মুরগী পুড়ে অসহায় হয়ে পড়ে ক্ষতিগস্থ পরিবার। আজ বুধবার সন্ধ্যা প্রায় ৭ টার দিকে এই অগ্নিকাণ্ডর ঘটনা ঘটে।

বাঘা উপজেলার ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, বাড়ির বৈদ্যুতিক লাইন শট সার্কিট হয়ে গ্যাসের সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ হয়ে আগুন বড় আকার ধারণ করে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে আশেপাশের ৩টি বাড়িতে । এতে ঘরে থাকা নগদ অর্থসহ সবকিছুই পুড়ে যায়। পরিবার ৩টি হলেন-বাদল,রাসেল ও কামাল। খবর পেয়ে বাঘা উপজেলা ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সেই সাথে তাৎক্ষণিক খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিন রেজা, চেয়ারম্যান বাউসা ইউনিয়ন পরিষদ শফিকুর রহমান (শফিক), ইউ পি সদস্য বাউসা ইউনিয়ন পরিষদ শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষতিগস্থ পরিবারের মাঝে শুকনা খাবার ও সিতের কম্বল বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট