বিয়ানীবাজার উপজেলার কোভিড-১৯ পরিস্থিতির সর্বশেষ আপডেটঃ

0
55

অলিউর রহমান
বিয়ানীবাজার প্রতিনিধি

তারিখঃ ২৯-০৬-২০২০ ইংরেজি।

বিয়ানীবাজার উপজেলার করোনার সর্বশেষ পরিস্থিতি নিম্নে দেওয়া হলো। নতুন প্রেরণকৃত নমুনাঃ৮১।সর্বমোট প্রেরণকৃত নমুনাঃ৭৫০।নতুন প্রাপ্ত ফলাফলঃ ১০৮।সর্বমোট প্রাপ্ত ফলাফলঃ ৫৬৫।-পজিটিভঃ 73 – নেগেটিভঃ ৪৯২।ফলাফল অপেক্ষমাণঃ১৮৫।মোট রোগীঃ৮৩,মোট সুস্থঃ ৩১,মোট মৃত্যুঃ০৫,পলাতকঃ০১,বাড়ীতে চিকিৎসাধীনঃ৪৫,হাসপাতালে চিকিৎসাধীনঃ০১,হোম কোয়ারেন্টাইনঃ ১৮৮,হসপিটাল কোয়ারেন্টাইনঃ ০১।
বিয়ানীবাজার _উপজেলার_মোট_রোগীর_সংখ্যা_৮৩।উপজেলা হেলথ কমপ্লেক্স থেকে প্রেরণকৃত নমুনা থেকে পজিটিভ =৭৩।ওসমানী মেডিকেলে নমুনা দিয়ে পজিটিভ =১১।সর্বমোট =৮৪।কিন্তু বিয়ানীবাজার উপজেলায় শনাক্ত হওয়া একজন রোগীর বাড়ী পার্শ্ববর্তী বড়লেখা উপজেলায় হওয়ায় এবং তিনি তার বাড়িতে চিকিৎসা নেওয়ায় তিনি এ হিসাবে আসবেন না। বিয়ানীবাজার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত পাঁচ জন।তারা হলেন মুড়িয়া ইউনিয়নের তাজপুর গ্রামের তমছির আলী,পৌরসভার কসবা গ্রামের আনসার উদ্দিন, চারখাই ইউনিয়নের আদিনাবাদ গ্রামের রেজিয়া খানম,মাথিউরা ইউনিয়নের খলাগ্রামের হাজী বুরহান উদ্দিন ও লাউতা ইউনিয়নের জলঢুপ গ্রামের শ্যামল রায়।নতুন সনাক্ত হওয়া ২৪ জনের মধ্যে পৌরসভার সবার বাড়ি লকডাউন করে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হয়েছে ও তাদের সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। বাকীদের বাড়ী আজ লকডাউন করা হবে।০১ জন বিজিবি সদস্য বিজিবিদের ব্যাবস্থাপনায় আইসোলেশনে চিকিৎসাধীন।বিয়ানীবাজার পৌরসভার সকল রোগীই ভালো আছেন অনেকের দ্বিতীয় নমুনার ফলাফল অপেক্ষমান। তবে আনোয়ারা বেগমের অবস্থা সংকটাপন্ন।
চারখাই ইউনিয়নের কালিপদ সরকারের দ্বিতীয় নমুনার ফলাফল অপেক্ষমান।লাংলাকোনার আয়াজ আলীর মা রহিমা বেগম ও নোয়াখানীর ডালিম। আহমদ সুস্থ আছেন। আলীনগর ইউনিয়নের শিপলু আহমেদ,শহীদ মিয়া সরকার ও জয়নাল আবেদীনের দ্বিতীয় নমুনার ফলাফল অপেক্ষমান।

আপনার আশেপাশে কারো করোনা উপসর্গ (জ্বর,সর্দি,কাশি,গলাব্যাথা) দেখা দিলে কিংবা অন্য জেলা থেকে কেউ এসে থাকলে এই হটলাইনে ফোন করে জানান।স্বাস্থ অধিদপ্তর প্রয়োজনীয় ব্যাবস্থা নেব।হটলাইনঃ০১৭৩০-৩২৪৭৫০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here