শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

বৈলরে দল-বল,ধর্মবর্ণ নির্বিশেষে সকলের কাছে প্রিয় চেয়ারম্যান প্রার্থী শাহানশাহ

আরিফ রববানী, ময়মনসিংহ / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১

প্রচার প্রচারনায় আলাপ আলোচনায় ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা খন্দকার মশিহুর রহমান শাহানশাহ ।

জন চাহিদার প্রেক্ষিতে সামনে আসছে আসন্ন ইউপি নির্বাচন উপজেলার বইলর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন আব্দুল সামাদ মাটি ও মানুষের নেতা নেতৃতে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন- মানুষের দাবীর প্রেক্ষিতে জনগণের সেবা করার জন্যই ইউপি নির্বাচনের প্রার্থী হয়েছি। তিনি বঙ্গঁবন্ধুর আদর্শের একজন সৈনিক, বঙ্গঁবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলদেশ আজ উন্নয়নের রোল মডেল। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ। দেশরত্ন শেখ হাসিনা দেশের উন্নয়নের চেষ্টা করে যাচ্ছেন।

জনবান্ধন,স্বচ্ছ,দূর্নীতিমুক্ত,আধুনিক ও উন্নত বইলর ইউনিয়ন নির্মানের স্বপ্ন দেখেন শাহানশাহ। তাই অবহেলিত মানুষের সুখে দুঃখে পাশে থাকার জন্য এবং সব সময় মানুষের পাশে থাকেন,আগামীতেও পাশে থাকতে চাই।

বইলর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার আরেক নাম খন্দকার মশিহুর রহমান শাহানশাহ ,মানুষের পাশে থাকার আপনজন প্রিয় ব্যক্তি,মহামারী করোনায় চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে, তিনি আওয়ামীলীগের ত্যাগী নেতা দল-বল,ধর্মবর্ণ নির্বিশেষে যে কারো বিপদে ঝাপিয়ে পড়েন।ব্যক্তিগত ভাবেও তিনি শুধু একজন সমাজ সেবক এবং আওয়ামী লীগের একজন সক্রিয় নেতাই নন; দলের একজন পরিশ্রমী ও জনবান্ধব কর্মীও। ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির মধ্য দিয়ে তিনি রাজনীতিতে সক্রিয় হন।
দলের বিভিন্ন পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

রাজনৈতিক জীবনে তিনি এরশাদ পতন আন্দোলনে সর্বদলীয় সংগ্রাম পরিষদের মূখ্য ভূমিকা রাখেন। এতেই শেষ নয়, বিএনপি’র আমলে কৃষকদের ন্যায্য দাবি আদায়ে রাজপথে অগ্রণী ভূমিকা রাখেন।

আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার দায়ে বিভিন্ন চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার হন।বইলর ইউনিয়নে আওয়ামী রাজনীতির প্রতিষ্ঠায় উপজেলা সদরসহ পাশা পাশি গ্রামেগঞ্জের মিছিল-মিটিংয়েও তিনি সামনে থেকে নেতৃত্ব দিতেন।

খন্দকার মশিহুর রহমান শাহানশাহ একজন নিরহংকারী ব্যক্তি তাই বইলর ইউনিয়নের জনগন তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।সরেজমিনে দেখা যায় বিভিন্ন পেশার মানুষের মুখে মুখে বলে বেড়াচ্ছেন তিনি একমাত্র যোগ্য প্রার্থী।

তিনি ব্যক্তি হিসাবে জনপ্রিয়,সর্বসময় মানুষের পাশে থাকেন সব সময় মানুষের খোঁজ খবর রাখেন,সাহায্য সহযোগিতা করেন এবং বিভিন্ন সময়ে শুধু ব্যক্তি দেখে না,সব শ্রেণির মানুষের সাথে ভদ্র আচরন করেন।

এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেন, জনগণ চাচ্ছে বলেই আমি নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারণ জনগণের ভোট ছাড়া আমি নির্বাচনে বিজয় হতে পারবো না। তাই জনগণের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট