শিরোনাম
পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়াতে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত সিন্ডিকেট ও অনুপ্রবেশের কবলে বরকলে আওয়ামী রাজনীতির বেহাল পরিস্থিতি ত্রিশাল থানার নবাগত ওসি মাইন উদ্দিনের সাথে সাংবাদিকদের মতবিনিময় তিনটি শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠলো নিউজিল্যান্ড, সুনামি সতর্কতা জারি কলারোয়া থানায় ৬ আসামী গ্রেপ্তারসহ ফেন্সিডিল উদ্ধার আযাদ দ্বীনী এদারায়ে তালিম বাংলাদেশ’র সভাপতি নির্বাচিত হলেন শায়খ জিয়াউদ্দীন সিলেটে আযাদ দ্বীনী এদারায়ে তা’লীম বাংলাদেশ’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন গাইবান্ধা জেলা শহরকে উন্নত করে তোলার লক্ষ্য কাজ করা হচ্ছে – সংসদের হুইপ গিনি এমপি ফুলপুরে কোভিড-১৯ বিষয়ে সচেতনতা ও গুজবে কান না দেওয়ার আহবান ডিসির পরিবর্তনের অঙ্গীকার নিয়ে উন্নত রামপুর গড়তে চেয়ারম্যান হতে চান সাবেক ছাত্রনেতা স্বপন
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর

বোয়ালখালী প্রতিনিধি / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

বোয়ালখালী উপজেলার পশ্চিম শাকপুরায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে ১৪ বসতঘর।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার পশ্চিম শাকপুরা জামসেদ মুন্সির বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থরা হলেন, ফাতেমা বেগম, মধু মিস্ত্রী, আবুল হাশেম, মো. আবু, আবু জাকের, মো. এনাম, আলী আকবর, ফজল কাদের, চুনছু বেগম, দিদার মাষ্টার, মো.ইসহাক, মাসুদ, তসলিম, নুর ইসলাম, আলী আসগর, আলী আকবর, ইদ্রিস, আমিনুল হক, নুরুল আজাদ, সাইদুল ইসলাম, শফি, মফিজ ও শাহ আলম।

ক্ষতিগ্রস্থরা জানান আগুনে নগদ টাকা, স্বর্ণালংকার, মূল্যবান আসবাবপত্রসহ প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মো. ফরিদ আহমদ বলেন, খবর পেয়ে প্রথমে বোয়ালখালী ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন। পরে পটিয়া ফায়ার সার্ভিস এসে যোগ দেয়। তবে সরু রাস্তা ও গাড়ী চলাচলের মতো উপযুক্ত জায়গা না থাকায় কর্মীদের আগুন নিয়ন্ত্রণে কাজ করতে হিমসিম খেতে হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট