শিরোনাম
গৃহবধূর সাথে পুলিশ কর্মকর্তার অনৈতিক সম্পর্কে গনধোলাই সান্তনার জয় পেলো ভারত মার্কিন দূতাবাসের সামনে ব্যাগে চাকু আর চায়ের কাপ বহন কারীকে বোমা সন্দেহে তোলপাড় ডাচ বাংলা ব্যাংকে চাকরির নিয়োগ বাংলাদেশের জনসীমায় ভারতীয় অবৈধ ১৭ জেলে আটক তারেকের দেওয়া নামধারী ফতোয়াবাজ মোল্লাদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে- ভালুকায় পিন্টু ডিআইইউসাস এর সাথে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার এর প্রতিষ্ঠাতা সভাপতির সৌজন্য সাক্ষাত পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে পাইকগাছায় হরিণের মাংস বলে গরুর মাংস বিক্রয়; আটক- ১ চিলমারীর চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে পশুপালন ও শাক-সবজি চাষ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:০৮ পূর্বাহ্ন

ভরসাস্থলের শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম / ৫১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯

মোঃ মাহদীউল হক: সারা দেশে যখন হাড় কাঁপানো শীতের হাওয়া বইছে তখন কিছু কিশোর শীতে উষ্ণতা ছড়াতে গত ২১ ডিসেম্বর ছুটে যায় টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সূতি কালীবাড়ি ও শমেসপুর গ্রামে। তারা ভরসাস্থল নামক সংগঠন এর সদস্য।

তারা গ্রাম বাংলার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে।এদের মধ্যে কেউ ছিল বিধবা,কেউ কৃষক,কেউ আবার শারীরিক ভাবে অসহায়,কেউবা একেবারে নিঃস্ব।তাদের কাছে শীতে আগুনে তাপ নেওয়াটা যতটা সহজ,গরম কাপড় কেনা ততটাই কঠিন।

দরিদ্রতা যেন তাদের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ।আমাদের সকলের আগামীর পথে এগিয়ে যেতে হলে এই দরিদ্র-অসহায় মানুষদের পিছনে ফেলে দিলে হবে না।”দরিদ্রতা নিয়তি হিসেবে নয় বরং শর্ত হিসেবে গ্রহণ করতে হবে।” এটাই ছিলো তাদের এবারের শ্লোগান।

আসুন সবাই এই শীতে কিছু মানুষের মাঝে হলেও উষ্ণতা ছড়িয়ে দেই।সবাই এক সাথে কাজ করলে হয়তো সকলের মাঝেই ছড়িয়ে দেয়া যাবে আনন্দ,শীতে উষ্ণতার আনন্দ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪