শিরোনাম
চিরিরবন্দরে ন্যায্যমুল্যে দুধ ও ডিম বিক্রির উদ্বোধন সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি!
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০১ অপরাহ্ন

মাস্ক না থাকায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

জাকির হোসেন, শার্শা (যশোর) প্রতিনিধি / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

“মাস্ক পড়ুন,সুরক্ষিত থাকুন” এই স্লোগানকে সামনে রেখে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশনা মোতাবেক আজ যশোর শহরের সকল গুরুত্বপূর্ণ মোড় ও জনসমাগমস্থলে (দড়াটানা, ঘোপ সেন্ট্রাল রোড, নিউমার্কেট বাবলাতলা, জেল রোড, লেবু তলা, খাজুরা বাজার, পাল বাড়ি মোড়, ভাস্কর্যের মোড়, আরবপুর মোড়, ধর্মতলা, চাঁচড়া চেকপোস্ট, চাঁচড়া বাজার, নতুন বাস টার্মিনাল, আশ্রম মোড়, রেল স্টেশন, রেলগেট, রাসেল চত্বর, হাইকোর্ট মোড় বাজার, বড় বাজার, জজ কোর্ট চত্বর, প্যারিস রোড প্রভৃতি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় হ্যান্ড মাইক এর মাধ্যমে সতর্কতামূলক বার্তা প্রচার করা হয়। এছাড়া সরকারি নির্দেশ অমান্য করে মাস্ক ছাড়া জনসমক্ষে চলাচল করায় মোট ২৮ টি মামলায় ৩৫ জনকে ৭৫০০ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে বাসে অধিক যাত্রী ওঠানোর দায়ে একটি মামলায় ৫০০ টাকা জরিমানা করা হয়।

সেই সাথে অভিযান চালানো হয় শার্শা উপজেলায়, সেখানে ০৫ টি মামলায় ১৪০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া অভয়নগর ও চৌগাছা উপজেলায় সচেতনতা তৈরি করতে মাস্ক বিতরণ করতে হয়।

মাস্ক পরা বাদ্ধতামূলক করতে যশোর জেলা প্রশাসনের পক্ষথেকে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট