শিরোনাম
সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যা; গ্রেপ্তারকৃত সোহাগের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান টাকা দিয়ে এক বছরেও ঘর মেলেনি ভূমিহীন ফাতেমার মাগুরায় আজ নতুন ১০জন করোনা রোগী শনাক্ত,জেলাতে মোট আক্রান্ত ১১৫৬ বেনাপোল সিমান্তে ইয়াবাসহ চোরাকারবারি আটক কাপ্তাই হ্রদের পানিতে ফুল ভাসিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে রাঙামাটির পাহাড়ি জনগোষ্ঠী সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি বাঘা থানার ওসির ব্রেইন টিউমারের অস্ত্র পাচার সম্পূর্ণ আসতে পারে সাধারণ ছুটি! কওমি মাদ্রাসা বন্ধ না করা আহ্বান- হেফাজত
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৪২ অপরাহ্ন

ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট ফাইনালে এম জেভএস দল চ্যাম্পিয়ন

আরিফ রববানী, ময়মনসিংহ / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

“খেলা – পড়া- শৃঙ্খলা এই তিনে এ জীবন গড়া”এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৪ মার্চ বুধবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউজ জামতলি মাঠে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের আয়োজিত উক্ত খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে ২১-২৭ গোলে পরাজিত করে ময়মনসিংহ জিলা স্কুল ফোর্স ক্লাব (এম জেড এস) চ্যাম্পিয়ন হয় ।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন এর সভাপতিত্বে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য শেষে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন। সভাপতির শুভেচ্ছা বক্তব্যে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন,ময়মনসিংহের ছেলেরা ক্রীড়ামোদী। তাই হ্যান্ডবল খেলাটি দেখে খুবই ভালো লেগেছে,এই হ্যান্ডবল খেলাটির প্রচার ও প্রসার আরো ঘটাতে হবে। তিনি খেলার আয়োজনে সহোযোগিতা প্রদানকারীদের সকলকেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহযোগিতায় ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত উক্ত খেলার সমাপণীতে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান কাপ টুর্নামেন্টের আহবায়ক রফিকুল ইসলাম রতন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট