শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার তিন

আরিফ রববানী,ময়মনসিংহ / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে মাদক ব্যবসায়ী ও চিহিৃত চোরসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাইরোধ ও মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার আহমার উজ্জামানের কঠোর নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অবিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় ফোর্সসহ রবিবার ত্রিশালে অভিযান পরিচালনা করে। এ সময় ত্রিশালে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পাশ থেকে এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, ফুলবাড়িয়ার টুক্কির পাড়ের আবু বক্কর সিদ্দিক ও হেলাল উদ্দিন। এছাড়া এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ফুলবাড়ীয়ার কান্দানিয়া বানারপাড় থেকে ফুলবাড়ীয়া থানার মামলা নং-২০(৮)২০ এর আসামীইচহিৃত চোর হোসেনকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট