শিরোনাম
ঠাকুরগাঁওয়ে শালবাগান থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক বৃদ্ধার লাশ উদ্ধার কটলীপাড়া-বসন্তপুর রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন জলবায়ু পরিবর্তনের কারণে তালায় ওলের লক্ষ্যমাত্রা অতিক্রম প্লাবিত প্রতাপনগরে কবর না খুঁড়ে ইট বিছিয়ে দাফন! সাতক্ষীরায় লকডাউনে অনেক কষ্টে দিন পার করছেন ব্যবসায়ীসহ নানান পেশার মানুষ দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু রাঙামাটিতে অনুর্ধ্ব ১৭ বঙ্গমাতা গোল্ডকাপের সেমিফাইনালে বরকল উপজেলা বালিকা টিম মাগুরায় আজ ১০ জন নতুন করোনা রোগী শনাক্ত, জেলাতে মোট আক্রান্ত ১৩৭৬ নানিয়ারচরে রেডক্রিসেন্ট সোসাইটির প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত রাঙামাটির বাংগালহালিয়ার শফিপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত; আহত ২
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

ময়মনসিংহে পুলিশে অভিযানে ইউএনও’র গাড়িতে হামলায় জড়িত আসামি স্বপন গ্রেফতার

আরিফ রববানী, ময়মনসিংহ / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

ময়মনসিংহে ইউএনও’র গাড়ীতে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার এজহারভূক্ত ২ আসামীকে গ্রেফতার করেছে কোতুয়ালী মডেল থানা পুলিশ। অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদারের নেতৃত্বে ইন্সপেক্টর অপারেশন ওয়াজেদ আলীর দিকনির্দেশনা কোতুয়ালী মডেল থানার সাব ইন্সপেক্টর (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আনোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ৬জুন রবিবার অভিযান পরিচালনা করে মামলার এজাহারভুক্ত ৮নং আসামী স্বপন মিয়া(৪০) কে দক্ষিণ চর কালীবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছেন বলে তথ্য নিশ্চিত করেছেন ইনস্পেক্টর অপারেশন ওয়াজেদ আলী। গ্রেফতারকৃত আসামীকে ৭ই জুন সোমবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই আনোয়ার হোসেন জানায়- বিজ্ঞ আদালতের কাছে আসামীদের বিরুদ্ধে রিমান্ড দাবী করলে আদালত ২দিনের রিমান্ড মুঞ্জুর করলে আসামীদের কে জেল গেইটে জিজ্ঞাসাবাদ চলছে। এর আগে ৭মে শুক্রবার ঘটনার সাথে জড়িত ১নং আসামি মুর্তজা আলীকে নগরীর কেওয়াট খালী থেকে গ্রেপতার করা হয়। এই নিয়ে মোট ২জনকে গ্রেফতার করেছে কোতুয়ালী মডেল থানা পুলিশ। এছাড়াও মামলার এজহার ভুক্ত আরো চার আসামী বিজ্ঞ আদালতের কাছে জামিন চাইতে গেলে আদালত তাদের জামিন নামুঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য- গত (৬ মে) বৃহস্পতিবার ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম উপজেলার চরকালি বাড়ি এলাকায় ব্রহ্মপুত্র থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেওয়ার জের ধরে বালু ব্যবসায়ীরা এই হামলা চালায়। সেই ঘটনায় ইএনএনও’র গাড়ি চালক সোহাগ মিয়া, অফিস সহকারী নুরুল ইসলাম ও বডিগার্ড আনসার সদস্য রাসেল মিয়া আহত হন। পরে এই ঘটনায় (৭ মে) শুক্রবার উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সোহাগ মিয়া বাদী হয়ে দ্রুত বিচার আইনে
মামলা দায়ের করেন।যার মামলা নং-৩৬। পরে ঘটনায় জড়িত থাকার অভিযোগে সেই দিনই মামলার ১,নং আসামী মর্তুজ আলী মণ্ডল (৫৫)কে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। বাকী আসামীরা গা ঢাকা দিলে রবিবার এসআই আনোয়ার হোসেন তার মেধায় অভিযান পরিচালনা করলে আসামী স্বপন গ্রেফতার।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসোয়ার হোসেন জানান- উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যারের গাড়ীতে হামলার ঘটনায় ১নং আসামী ব্যবসায়ী মর্তুজ আলীসহ ১১ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সোহাগ মিয়া। ইতিমধ্যে-৬জন গ্রেফতার হয়েছে। এজাহার ভূক্ত বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে জানান তিনি।

অবৈধভাবে বালু উত্তোলনে আইনগত ব্যবস্থা নেওয়া সরকারি কাজ। এই সরকারি কাজে বাধাগ্রস্থ করতে ইউএনও’র গাড়ীতে হামলা চালানোর ঘটনায় বিভিন্ন মহলের মাঝে তীব্র নিন্দা সমালোচনার দেখা দিয়েছে একই সাথে মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা কোতুয়ালী মডেল থানার সাব ইন্সপেক্টর এসআই আনোয়ার হোসেন কে ধন্যবাদ জানিয়ে তার মেধাবী অভিযানের প্রশংসা করাসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠেছে বিভিন্ন মহলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট