শিরোনাম
জাগ্রত তারুণ্যের ব্রান্ড অ্যাম্বাসিডর হলো মিস ওয়ার্ল্ডের চমক কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে মারুফ হোসেনের কোন বিকল্প নেই ত্রিশালে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের কমিটি গঠন ঘাটাইলে লেবু চাষিদের সমবায় সমিতির উদ্বোধন কাপাসিয়া ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ শুরু নৌকার মনোনয়ন প্রত্যাশী মামুনের লিফলেট বিতরণ কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-’৮৬ সাইফুল ইসলাম স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কাপাসিয়ায় মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে শিক্ষকের মৃত্যু নান্দাইলে কৃষকদের মাঝে প্রণোদনার কৃষি সামগ্রী বিতরণ ময়মনসিংহে শহীদ ফিরোজ ও জাহাঙ্গির স্মরণে আলোচনা অনুষ্ঠিত।।শহীদ ফিরোজ ও জাহাঙ্গীরের প্রতিকৃতিতে শ্রদ্ধা
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

রংপুরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০- আলোচনা সভা অনুষ্ঠিত

শরিফা বেগম শিউলী (রংপুর প্রতিনিধি) / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

রংপুরে তাজহাট থানার কমিউনিটি পুলিশিং ডে ২০২০- আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১অক্টোবর) দুপুর ২.৩০ মিনিটের দিকে মডার্ন মোড় পল্লী বিদ্যুত সংলগ্ন এলাকায় বেলুন উড়িয়ে কেক কেটে পুলিশিং ডে ২০২০- আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় নূর মোঃ মোস্তাক আলী হাকিম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য উপ-পুলিশ কমিশনার (এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট) আরপিএমপি মোঃ আবু সাইম বলেন, ” মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুর মেট্রোপলিটন পুলিশ দুই বছর তাদের আন্তরিকতার সহিত দায়িত্ব পালন এবং কমিউনিটি পুলিশিং এর কারণে রংপুর শহরের সন্ত্রাসী কর্মকাণ্ড, মাদকদ্রব্য, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মামলা মোকদ্দমা থেকে শুরু করে সমস্ত কাজ নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। একই সাথে মেট্রোপলিটন পুলিশের অন্যতম সেবা মাধ্যম ট্রিপল নাইন (৯৯৯) মাধ্যমে জনগণ কল দিলেই পুলিশের সুবিধা পাচ্ছেন। তাও সম্ভব হয়েছে মেট্রোপলিটন পুলিশের কারণেই।

বিশেষ অতিথির বক্তব্যে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) আরপিএমপি, আব্দুল্লাহ- আল- ফারুক বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুলিশ হবে জনতার এ প্রতিপাদ্যকে সামনে রেখে গনতন্ত্র রক্ষার জন্য বাংলাদেশ পুলিশ। পরিশেষে বাংলাদেশের মানুষের শেষ আশ্রয় ও হয় পুলিশ।আসুন পুলিশের পাশে থেকে সকল অন্যায় অবিচার মুক্ত করার সুযোগ করে দেন।

তাজহাট মেট্রো থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান প্রধান বলেন,আপনারা আমাদেরকে সহযোগিতা করলে আমরা বাংলাদেশকে অপরাধ মুক্ত করতে পারবো।সে জন্য আপনাদেরকে আমাদের পাশে থাকতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) আরপিএমপি, এ,কে,এম, ওহিদুন্নবী, অফিসার ইনচার্জ, তাজহাট থানা, আরপিএমপি, আখতারুজ্জামান প্রধান,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, কমিউনিটি পুলিশিং তাজহাট থানা, ৩১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সামছুল হক,কমিটির সাধারণ সম্পাদক, জিকরুল মাহবুব শোভন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর রহমতুল্লাহ বাবলা,১৫নং ওয়ার্ড কাউন্সিলর জাকারিয়া আলম শিপলু প্রমুখসহ অন্যান্য ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় নারী পুরুষসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪