শিরোনাম
ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবন্ধী পরিবারের মাঝে এআরএফবির প্রণোদনা ও ভিক্ষুক পূণর্বাসন ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শার্শা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন শার্শার ডিহিতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের টাকা বিতরণ ত্রিশাল উপজেলা বাসীকে জননেতা ইকবাল হোসেনের ঈদের শুভেচ্ছা টেকনাফ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছে ওমর ফারুক পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের ২শ’ পরিবারকে ঈদ উপহার চরভদ্রাসনে ইলিশ সম্পদ উন্নয়ন জনসচেতনতা সভা জনগন এর ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছি : কাদের মির্জা টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত ইতালিতে মৃত্যুবরণকারী দানা মিয়ার পরিবারবারকে আর্থিক সহযোগিতা করেছে ভৈরব সমিতি ভেনিস
বুধবার, ১২ মে ২০২১, ০৩:২৭ অপরাহ্ন

রাণীশংকৈলে হ্যালো নার্সিং এর উদ্যোগে দরিদ্রদের ইফতার ও ঈদ উপহার বিতরণ

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল প্রতিনিধি / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তরগাঁও বগুড়া পাড়া গ্রামে ঢাকার স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির জন্য হ্যালো নার্সিং বাংলাদেশ’র উদ্যোগে ৪০০ জন দুস্থ অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার এবং ২০ জনকে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ মে) ইফতারের আগ মুহুর্তে বরিশাল নার্সিং কলেজের বিএসসি থার্ড ইয়ারের শিক্ষার্থী সুমা মনির আয়োজনে উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের উত্তরগাঁও বগুড়া পাড়া গ্রামে এই মানবিক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিকাল চারটার সময় হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলম এ কর্মসূচির উদ্বোধন করেন। পরে সকলের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী বিতরণ করেন আয়োজকরা।

ইফতার ও ঈদ উপহার বিতরণ কালে উপস্থিত ছিলেন , হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলম, আয়োজক বরিশাল নার্সিং কলেজপর শিক্ষার্থী সুমা মনি, ইঞ্জিনিয়ার ফরহাদ আলী, সমাজকর্মী হেলাল উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপকারীভেগী সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদ্বয় ।

ঢাকার সেচ্ছাসেবী সংগঠন হ্যালো নার্সিং বাংলাদেশ এর সদস্য সুমা মনি বলেন- আমরা দুজনে নিজ এলাকা রাণীশংকৈল উপজেলার জন্য এ অনুদান নিয়ে মানবিক এ কার্যক্রম পরিচালনা করি। ঈদেও অসহায় গরীব মানুষদের সহযোগীতা করা হবে।
সংগঠনের সকলের আর্থিক সহযোগিতা দিয়ে আমরা বরাবরই চেষ্টা করি স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি সকল সামাজিক কাজে অংশগ্রহণ করতে। দেশের এই ক্রান্তিলগ্নে, বিগত সময়ের করোনা কালীন সময়েও খাদ্য সামগ্রী দিয়েছি, এবারও আমাদের কার্যক্রম সারাদেশে চলমান রয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট