লালপুরের সাধুপাড়ায় জনদূর্ভোগ এলাকাবাসীর দাবি রাস্তা পাকা করনের

0
106

এস কে. শাকিল, লালপুর( নাটোর) প্রতিনিধি :
নাটোরের লালপুরের আড়বাব ইউনিয়নের সাধুপাড়া গ্রামের আধা কিলোমিটার রাস্তা পাকাকরণ না হওয়ায় ২শতাধিক লোকজন চরম দূর্ভোগ পোহাচ্ছেন। জন প্রতিনিধিদের মুখের প্রতিশ্রুতির কোন প্রতিফলন এখনো ঘটেনি।
লালপুরের আড়বাব ইউনিয়নের সাধুপাড়া গ্রাম অত্যন্ত অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত। আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত এই গ্রামটি

গ্রামে ২ শতাধিক লোকজনের বসবাস। এ গ্রামে ২টি জামে মসজিদের ধর্মপ্রাণ মুসলমানরা নামাজ আদায় করেন। গ্রীষ্মে ধূলো-বালি ও বর্ষায় হাঁটু কাদা মাড়িয়ে মসজিদে যেতে হয়। এখানকার সিংহভাগ পরিবার কৃষিকাজে সংপৃক্ত। অসংখ্য শিক্ষার্থী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত। বিদ্যুতায়নেও এগিয়ে গ্রামবাসি। কিন্তু উন্নয়ন হয়নি একমাত্র এই রাস্তাটুকুর। এ গ্রামের মেটো পথটি সারা বছরই খাদ-খন্দকে ভরা থাকে। সময় সময় গ্রামবাসি স্বেচ্ছাশ্রমের মাধ্যমে খাদ-খন্দক ভরাট করেন।
গ্রীষ্মে ধূলো-বালি ও বর্ষায় হাঁটু কাদা জনদূর্ভোগ সৃষ্টি করে। এ গ্রামের লোকজন ধূলো-বালি ও কাদা মাড়িয়ে বিভিন্ন এলাকায় যাতায়াতে অত্যন্ত কষ্টের শিকার হয়। শিক্ষার্থীরা ধূলো-বালি ও কাদা মাড়িয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করতে চরম দুর্ভোগ পোহায়। কৃষকরা কৃষি পণ্য আনা-নেয়ায় কষ্ট পায়।
এখন এলাকাবাসীর একটাই দাবি রাস্তাটুকু যেন অতিসত্বর সরকার দলের প্রতিনিধিরা পাকা করনের ব্যবস্থা করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here