শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪০ অপরাহ্ন

শার্শায় হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামী ১৬ঘন্টা অভিযানের পর আটক

শার্শা প্রতিনিধিঃ- কবিরুল ইসলাম: / ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

যশোরের শার্শায় হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামী শামীম ও মামুন নামে দুই মাদক ব্যবসায়ীকে ইছাপুর – কালিয়ানী বিল থেকে ১৬ঘন্টা রুদ্ধশ্বাস অভিযানে পুণরায় তাদেরকে আটক করতে সক্ষম হয় শার্শা থানা পুলিশ।

এসময় তাদের পালিয়ে যেতে সাহায্য করায় তাদের দুই সহযোগী শাহাবুদ্দিন ও বিল্লালকে আটক করে পুলিশ। সোমবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টার সময় শার্শা থানার গোগার আমলাই গ্রামের মধ্যে এ ঘটনাটি ঘটে।
আটককৃত শামীম হোসেন (২১) আমলাই গ্রামের রিজাউল ইসলামের ছেলে, মামুন হোসেন (২৭) অগ্রভুলাট দক্ষিণ পাড়ার অহেদ আলী মোল্লার ছেলে, শাহাবুদ্দিন মোড়ল (২৮) মোস্তফা কামালের ছেলে ও মাসুম বিল্লাল (২৪) হরিচন্দ্রপুর উত্তর পাড়ার আয়নাল হকের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাত ৮টার দিকে শার্শা থানার এএসআই রবিউল ইসলাম-২ সংঙ্গীয় ফোর্স সহ গোগা সীমান্তে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ শামীম ও মামুন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় পুলিশ ফেনসিডিল গননায় ব্যস্ত থাকলে, সুযোগ বুঝে হ্যান্ডকাপসহ তারা পালিয়ে যায়।
পরে পুলিশ এক রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে শামীম ও মামুনকে ১টা পালসার মোটর সাইকেল, ১টা কাটা হ্যানকাপ, ১টা হ্যাকচা ব্লেডসহ আটক করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে AB71 TV কে বলেন, অনেক খোঁজাখুজি করে ১৬ ঘন্টা পর আসামিদেরকে আটক করা সম্ভব হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান। উল্লেখ্য, এর আগেও বাঁগআচড়া ও গোঁড়পাড়া থেকে ৩ মাদকব্যাবসায়ী পালিয়েছিল। অভিযোগ এলাকাবাসীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪