শিরোনাম
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শার্শা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন শার্শার ডিহিতে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের টাকা বিতরণ ত্রিশাল উপজেলা বাসীকে জননেতা ইকবাল হোসেনের ঈদের শুভেচ্ছা টেকনাফ বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছে ওমর ফারুক পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের ২শ’ পরিবারকে ঈদ উপহার চরভদ্রাসনে ইলিশ সম্পদ উন্নয়ন জনসচেতনতা সভা জনগন এর ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছি : কাদের মির্জা টেকনাফে রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠিত ইতালিতে মৃত্যুবরণকারী দানা মিয়ার পরিবারবারকে আর্থিক সহযোগিতা করেছে ভৈরব সমিতি ভেনিস নেত্রকোণায় রোড সেফটির দাবীতে জেলা প্রশাসকের কাছে এআরএফবির স্মারকলিপি
বুধবার, ১২ মে ২০২১, ০৩:০২ অপরাহ্ন

শিমুলিয়া নৌরুটে বাল্কহেড-স্পিডবোট সংঘর্ষ; নিহত অন্তত

এবি ডেস্ক রিপোর্ট / ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

মাদারীপুরের শিবচরে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে বালু বোঝাই বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষে অন্তত ২৬ জন নিহত হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে, পাঁচজনকে।

সোমবার (৩ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাতদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠন করা হয়েছে তিন সদস্যের কমিটি।

বাংলাবাজার ফেরীঘাট ট্রাফিক পুলিশ জানায়, মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে স্পিডবোর্টটি ২২-৩২ জন যাত্রি নিয়ে শিবচর যাচ্ছিলো। পথে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই বাল্কহেডের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ঘাট কর্তৃপক্ষ। পরে একে একে মেলে ২৬ টি মরদেহ। হতাহতদের পরিচয় এখনও মেলেনি।

অতিরিক্ত যাত্রী বোঝাই ও দ্রুতগতির কারণে, এমন দুর্ঘটনা বলে প্রাথমকিভাবে ধারণা করছে আইন শৃঙ্খলাবাহিনী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও ঘাট কর্তৃপক্ষ। পরে একে একে মেলে ২৬ টি মরদেহ। হতাহতদের পরিচয় এখনও মেলেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট