শিরোনাম
জাগ্রত তারুণ্যের ব্রান্ড অ্যাম্বাসিডর হলো মিস ওয়ার্ল্ডের চমক কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে মারুফ হোসেনের কোন বিকল্প নেই ত্রিশালে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের কমিটি গঠন ঘাটাইলে লেবু চাষিদের সমবায় সমিতির উদ্বোধন কাপাসিয়া ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ শুরু নৌকার মনোনয়ন প্রত্যাশী মামুনের লিফলেট বিতরণ কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-’৮৬ সাইফুল ইসলাম স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কাপাসিয়ায় মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে শিক্ষকের মৃত্যু নান্দাইলে কৃষকদের মাঝে প্রণোদনার কৃষি সামগ্রী বিতরণ ময়মনসিংহে শহীদ ফিরোজ ও জাহাঙ্গির স্মরণে আলোচনা অনুষ্ঠিত।।শহীদ ফিরোজ ও জাহাঙ্গীরের প্রতিকৃতিতে শ্রদ্ধা
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

শিল্পী লাইলার মত হত দরিদ্রদের পাশে দাড়াই

রিপোটারের নাম / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

বিনোদন প্রতিবেদকঃ এখন বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলছে এর মাঝে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। তাই আমরা এই মহামারি সময়ে নিজে নিজে সচেতন হবো। অনেক তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

আবার অনেকে ঘড়ে বসে আল্লাহকে ডাকছে। নিজেকে বাঁচানোর জন্য। এর মাঝে কেউবা নিজের কথা না ভেবে সবার জন্য কাজ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় অসহায় মানুষগুলোর পাশে এবার দাঁড়িয়েছেন সুলতানা ইয়াসমিন লায়লা । তার উপজেলা বড়াইগ্রামের নিজ এলাকায় বনপাড়া অসহায় মানুষগুলোর মাঝে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় নিজ নিজ স্থান থেকে দরিদ্রদের পাশে দাড়ানো উচিৎ, তাই আমরা সবাই একটু আশে পাশে দরিদ্রদের পাশে দ্বারাবো। নিজে সচেতন হবো অন্যকে সচেতন করবো।

তিনি বলেন, অসহায় কর্মহীন মানুষদের হাতে ক্ষুদ্র উপহার তুলে দিয়েছি। ইনশাআল্লাহ আমার এই ক্ষুদ্র প্রয়াস অব্যহত থাকবে।আসুন আমরা সবাই যার যার পক্ষে যতটুকু সম্ভব চেষ্টা করি অসহায় মানুষদের হাতে কিছু উপহার তুলে দিতে।তাতে করে অসহায় মানুষগুলো এই দুর্যোগের সময় খেয়ে বাঁচবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪