শিরোনাম
জাগ্রত তারুণ্যের ব্রান্ড অ্যাম্বাসিডর হলো মিস ওয়ার্ল্ডের চমক কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নকে উন্নয়নের স্বার্থে মারুফ হোসেনের কোন বিকল্প নেই ত্রিশালে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের কমিটি গঠন ঘাটাইলে লেবু চাষিদের সমবায় সমিতির উদ্বোধন কাপাসিয়া ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ শুরু নৌকার মনোনয়ন প্রত্যাশী মামুনের লিফলেট বিতরণ কাপাসিয়া পাইলটিয়ান বন্ধু-’৮৬ সাইফুল ইসলাম স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত কাপাসিয়ায় মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে শিক্ষকের মৃত্যু নান্দাইলে কৃষকদের মাঝে প্রণোদনার কৃষি সামগ্রী বিতরণ ময়মনসিংহে শহীদ ফিরোজ ও জাহাঙ্গির স্মরণে আলোচনা অনুষ্ঠিত।।শহীদ ফিরোজ ও জাহাঙ্গীরের প্রতিকৃতিতে শ্রদ্ধা
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

শেরপুর পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমের রোগ মুক্তির জন্য নকলায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

মো. সুখন, শেরপুর প্রতিনিধি: / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও পরিবারের সদস্যদের রোগ মুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ আগষ্ট) বাদ আছর নকলা কায়দা বাজারদী গোরস্থান মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর শাহ্’র তত্ত্বাবধানে মাদ্রাসার এতিম ছাত্র ও উপস্থিত মুসল্লিদের নিয়ে এই বিশেষ দোয়া পরিচালনা করা হয়।
সম্প্রতি সময়ে শেরপুর জেলা পুলিশ সুপার আশরাফুল আজিম (পিপিএম) করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন। এর পর আক্রান্ত হয় তার পরিবারের সদস্যরা। বর্তমানে পুলিশ সুপার আশরাফুল আজিম (পিপিএম) ও তার পরিবারের সদস্যরা হোম আইসোলেশনে রয়েছেন।
পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) শেরপুর জেলায় করোনায় সর্ব সাধারণ মানুষ কে সচেতনতা মুলক কর্মকাণ্ডের পাশাপাশি অসহায় মানুষের সাহায্যে খাদ্য সামগ্রী বিতরণ করে জেলায় বেশ সুনাম অর্জন করেছেন।
এছাড়া করোনায় আক্রান্ত পুলিশ সদস্যের খোঁজ খবরের পাশাপাশি তাদের পরিবারের সর্ব প্রকার সহযোগিতা করেছেন।
তার করোনা আক্রান্তদের খবরের বিষয়টি জানার পরই জেলার সর্বস্তরের মানুষ মহান আল্লাহর কাছে তাঁর জন্য দোয়া করে দ্রুত রোগ মুক্তির কামনা করেন

পুলিশ সদস্যের মাঝে জেলা পুলিশ সুপার আশরাফুল আজিম সততা ও নিষ্ঠার প্রতিক হিসেবে সুনাম অর্জন করেছে।
পুলিশ সুপার আশরাফুল আজিম সম্পর্কে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর শাহ্ বলেন, আশরাফুল আজিম স্যার ও তার পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার পর পরই তার রোগ মুক্তির জন্য এই দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয় নকলা থানার পক্ষ থেকে।
আজকের এই দোয়া ও মিলাদ মাহফিল মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ মুক্তার হোসেন।
আজকের এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র মসজিদে ইমাম আশরাফুল ইসলাম,নকলা উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ সৈয়দ আলম মঞ্জু,নকলা থানার পুলিশ সদস্য সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪