শিরোনাম
কলমাকান্দায় সপ্তম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার সকল অভিযুক্তদের গ্রেফতার করা হবে: রায়হানের বাড়িতে নবনিযুক্ত পুলিশ কমিশনার ভোলার দৌলতখানের নিখোঁজ শিশুর সন্ধান চায় তার পরিবার উখিয়া হলদিয়া পালং এর চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে বিক্ষুব্ধ হলদিয়া পালংবাসীর মানববন্ধন ফ্রান্স সরকার কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রদর্শন ও ধর্মীয় অবমাননার প্রতিবাদে বড়লেখায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্র মজলিস দৌলতখানে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চাটখিল উপজেলায় মামুনুর রশীদ মামুন এর নেতৃত্বে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফ্রান্সে মহানবীকে অবমাননার প্রতিবাদে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল রংপুরে প্রথম ওমেন্স ড্রিমার ক্রিকেট একাডেমি টুনামেন্ট’র খেলা শুরু কুড়িগ্রাম খাদ্য বিভাগে বস্তা ক্রয়ে দুর্নীতি, ৭ কর্মকর্তা প্রত্যাহার
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় মাদকের ডোপ টেস্টে পজেটিভ ১৬ জন মাদকাসক্তকে আটক

ফিরোজ জোয়ার্দ্দার / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

সাতক্ষীরা জেলাকে মাদকমুক্ত রাখতে ভোমরা সীমান্ত এলাকায় গিয়ে মাদক সেবন রোধ ও মাদক ব্যবসায়ীদের শনাক্তের লক্ষে জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। ভয়াবহ এ মাদক সেবনের দায়ে ৩৮ জন মাদকাসক্ত ব্যক্তিকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে পুলিশ লাইন্স ও সদর থানা পুলিশের ২০ সদস্যের সমন্বয়ে বৃহস্পতিবার (১৮ই সেপ্টেম্বর) বিকালে হঠাৎ করেই সাতক্ষীরা সীমান্তবর্তী এলাকার পল্লী শ্রী, চৌ-রাস্তার মোড়, আলীপুর পাঁচানী মোড় ও গাঙ্গনীয় ব্রীজ এলাকার তিনটি পয়েন্টে অভিযান চালিয়ে ফিজিক্যাল অ্যাপিয়ারেন্সের ভিত্তিতে মাদকাসক্ত সন্দেহে ৩৮ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্টের জন্য নেওয়া হয়। ডোপ টেস্ট শেষে পজেটি ১৬ জন মাদকাসক্ত ব্যক্তিকে সদর থানায় পুলিশ আটক করে।
সাতক্ষীরা সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন বলেন, সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা ও অন্যান্য জেলা থেকে মাদকসেবীরা ভোমরার সীমান্তবর্তী এলাকায় এসে মাদক সেবন করে আবার নিজ এলাকায় ফিরে যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা এলাকার তিনটি পয়েন্টে পৃথক অভিযান পরিচালনা করে সেখান থেকে মাদকসেবন সন্দেহের দায়ে ৩৮ জনকে আটক করে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং ডোপ টেস্টের মাধ্যমে ১৬ জনকে মাদকাসক্ত শনাক্ত করে সদর থানায় পুলিশ আটক করেন।
বিস্ময়ের বিষয় হলো আটক ৩৮ জনের মধ্যে ১৬ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে বলে তাদের আটক করা হয়েছে।
তিনি আরও জানান শনাক্তকারী ১৬ জন মাদকসেবীর নিকট যারা মাদক বিক্রি করেছেন তাদের শনাক্তের কাজ চলছে এবং আটক ১৬ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ তে মামলা রুজু করা হবে।
মাদক বিরোধী অভিযানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার জয়ন্ত সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক বিপ্লব সরকার, এসআই প্রদীপ কুমার সানা, এসআই মানিক কুমার সানা, এসআই হাবিব, এসআই অহিদুল সহ অন্যান্য পুলিশ সদস্যরা।
জেলা পুলিশের এই মাদক বিরোধী অভিযানের মহতী উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন সাতক্ষীরা জেলার মানুষ।
প্রশাংসা ভাসছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে পুলিশ বাহিনী’র সদস্যরা। তবে এ মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখার আহ্বান জানান সূধীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪