শিরোনাম
ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলের শুভেচ্ছা জানান সেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন ঠাকুরগাঁও ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে জসিম হত্যার মূল হোতা সুজন গ্রেফতার এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িছে গাইবান্ধার সেচ্ছাসেবী সংগঠন উদ্যোগ গাইবান্ধা উলিপুর পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর মিথ্যাচারের প্রতিবাদে আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন এমপি রুহুল আমিন মাদানীর রোগমুক্তি কামনায় ত্রিশাল প্রেসক্লাবে দোয়া ইত্তেহাদের লিখা কবিতা “রূপসী সন্দ্বীপ” বোয়ালখালীতে পশ্চিম শাকপুরায় আগুনে পুড়ল ১৪ বসতঘর নান্দাইল সমূর্ত্ত জাহান মহিলা কলেজ প্রভাষকের বিরুদ্ধে দুইস্থানে চাকুরীর অভিযোগ নান্দাইলে স্টুডেন্ট অর্গানাইজেশন এর উদ্যোগে কম্বল বিতরণ
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

১৫ সংসদ সদস্য করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সংসদ সদস্যসহ এ পর্যন্ত প্রায় ১৫ জন জনপ্রতিনিধি করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ পররাষ্ট্রমন্ত্রী ও সচিবের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কোনও উপসর্গ না থাকায় বাড়িতেই আইসোলেশনে আছেন পররাষ্ট্রমন্ত্রী। বাতিল করা হয়েছে নাইজারে ওআইসির সম্মেলনে যোগদান।

ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগদানের জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন করোনার পরীক্ষা করান। বুধবার রাতে দেওয়া পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। করোনার কোনও উপসর্গ না থাকায় বর্তমানে বাড়িতেই আইসোলেশনে আছেন মন্ত্রী। বাতিল করা হয়েছে তার নাইজার সফর। তিনি চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন এবং সুস্থ আছেন বলে জানানো হয়েছে।

একই দিনে নাইজার সফর উপলক্ষে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের করোনা পরীক্ষা করা হলে তারও পজিটিভ আসে। তিনিও চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন।

এদিকে এ মাসের শুরুর দিকে মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশনের আগে সংসদ সদস্য, কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের করোনা ভাইরাস পরীক্ষার আওতায় আনা হয়। দুদিনের পরীক্ষায় প্রায় ১৩ জন সংসদ সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, এর মধ্যে দুজন মন্ত্রী, দুজন প্রতিমন্ত্রী ও একজন উপমন্ত্রী রয়েছেন। এর মধ্যে প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, পাবনা তিন আসনের এমপি মকবুল হোসেন, ঢাকা ১৩ আসনের সাদেক খান, কিশোরগঞ্জ ৩ আসনের মুজিবুল হক চুন্নু, বাগেরহাট ১ আসনের শেখ হেলালউদ্দিন, লালমনিরহাট ১ আসনের মোতাহার হোসেন ও বাগেরহাট ৩ আসনের হাবিবুর নাহার এর নাম জানা গেছে।

এ ছাড়া ঢাকা ১০ আসনের শফিউল ইসলাম মহিউদ্দিন, পাবনা ৪ আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ ২ আসনের শহিদুজ্জামান সরকার আক্রান্ত হয়েছেন।

এর আগে গত জুনে বাজেট অধিবেশনে ১৭ জন সংসদ সদস্য ও ১০৫ জন কর্মকর্তা কর্মচারী করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট