শিরোনাম
গৃহবধূর সাথে পুলিশ কর্মকর্তার অনৈতিক সম্পর্কে গনধোলাই সান্তনার জয় পেলো ভারত মার্কিন দূতাবাসের সামনে ব্যাগে চাকু আর চায়ের কাপ বহন কারীকে বোমা সন্দেহে তোলপাড় ডাচ বাংলা ব্যাংকে চাকরির নিয়োগ বাংলাদেশের জনসীমায় ভারতীয় অবৈধ ১৭ জেলে আটক তারেকের দেওয়া নামধারী ফতোয়াবাজ মোল্লাদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে- ভালুকায় পিন্টু ডিআইইউসাস এর সাথে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার এর প্রতিষ্ঠাতা সভাপতির সৌজন্য সাক্ষাত পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছে পাইকগাছায় হরিণের মাংস বলে গরুর মাংস বিক্রয়; আটক- ১ চিলমারীর চরাঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে পশুপালন ও শাক-সবজি চাষ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

২ টাকার হাসি প্রকল্পে ক্যাম্পাস মডারেটর আহবান করছে গন্তব্য ফাউন্ডেশন

রিপোটারের নাম / ৩৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

মোঃ মাহদীউল হক, ঢাকা কলেজ প্রতিনিধি,ab71.tv

করোনা ভাইরাসের আবির্ভাব এর পর থেকে দেশের ৫ কোটি ৩৬ লক্ষ মানুষ প্রতিদিন দুশ্চিন্তায় জীবন কাটাচ্ছেন। ৪০% জনসংখ্যা দারিদ্রসীমার নীচে বসবাস করছে। ‘২ টাকার হাসি’ সেই জন্যেই গন্তব্য ফাউন্ডেশনের এক ক্ষুদ্র প্রচেষ্টা। আমরা যদি আমাদের হাত খরচ থেকে প্রতিদিন দুই টাকা করে জমাই এবং মাস শেষে যদি সবার জমানো টাকা একত্রিত করি তবে আমরা চাইলে কয়েকটি পরিবারকে অর্থনৈতিক দিক থেকে সচ্ছল করে তুলতে পারব। শুনে অবাক হয়ে যাওয়াটা অস্বাভাবিক না… মাসে মাত্র ৬০ টাকা অনুদান দিয়ে , কয়েকটা পরিবা্রের সারাটা জীবনের অর্থনৈতিক অসচ্ছলতা দূর করে তাঁদের ভবিষ্যৎ আলোকিত করা সম্ভব। সাদাকাহ জারিয়াহ এর মাধ্যমে মৃত্যুর পরও আপনার অবদান থেকে যাবে। এরকমভাবেই তাদের কার্যক্রমে যুক্ত হওয়ার জন্যে সবাইকে আহবান জানাচ্ছে গন্তব্য ফাউন্ডেশন

এ আয়োজনের আহবায়ক এবং পরিচালক এস এম সামাউন আফরাজ ফাহিম এর পরিকল্পনায় গন্তব্য ইয়ুথ ফাউন্ডেশন ২০১৮ সালে প্রথম এই আয়োজন পরিচালনা করে। সেই বছর ৩ টি পরিবারকে স্বাবলম্বী করে তুলে তারা। তারই ধারাবাহিকতায় এবার এই আয়োজন আরো বৃহত্তর করা হচ্ছে। সারা দেশ ব্যাপি কার্যক্রম চালিয়ে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করেছে তারা। তাদের সাথে এই আয়োজনে সহযোগী সংগঠন হিসেবে থাকছে ভরসাস্থল। সকল ক্যাম্পাস ভিত্তিক মডারেটর নিযুক্ত করছেন তারা এবং জুলাই মাসে তারা তাদের এই কার্যক্রম শুরু করতে পারবে বলে আশাবাদ ব্যাক্ত করেছে।
তাদের সাথে ক্যাম্পাস মডারেটর হয়ে আপনি চাইলেই যুক্ত হতে পারেন। নিজের শিক্ষা প্রতিষ্ঠান/এলাকা/পরিবারের কাছে ‘২ টাকার হাসি’ পৌঁছে দিন।
ক্যাম্পাস মডারেটরকে কাজ বুঝিয়ে দেওয়া হবে৷ এবং আয়োজন শেষে সার্টিফিকেট এবং সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হবে। এছাড়াও থাকবে বিশেষ উপহার।
রেজিস্ট্রেশন করতে নিম্নের ফরম পূরণ করে ফেলুন৷ আর পরিবর্তনের অংশীদার হউনঃ
https://bit.ly/2thmod
বিস্তারিত জানতে তাদের ইভেন্ট পেইজ ভিজিট করুনঃ
https://www.facebook.com/events/581513906114422/?active_tab=discussion


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪