রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
উলিপুরে মোবাইল ফোন হারিয়ে ফেলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা
উলিপুর (কুড়িগ্রাম) থেকে সুভাষ চন্দ্র / ৪৭ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

কুড়িগ্রামের উলিপুরে মোবাইল ফোন হারিয়ে ফেলার অভিমানে হাওয়ানুর বেগম (২৭) নামে এক গৃহবধু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার থেতরাই ইউনিয়নে এ ঘটনা ঘটে। এঘটনায় ওই গৃহবধুর স্বামী আবু সিদ্দিকসহ ৫ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে পুলিশ।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ বছর পূর্বে ওই ইউনিয়নের দড়িকিশোরপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে হাওয়ানুরের সাথে প্রতিবেশি জহুরুদ্দিনের পুত্র আবু সিদ্দিকের বিয়ে হয়। হাওয়ানুর বেগম দুই কন্যা সন্তানের জননী। গত এক সপ্তাহ আগে সিদ্দিক হাওয়ানুর বেগমকে একটি স্মার্ট ফোন কিনে দেন। এর ৩-৪ দিনের মাথায় হাওয়ানুরের মোবাইল ফোনটি হারিয়ে যায়। ফোনটি হারিয়ে যাওয়ার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।

এরই জের ধরে শুক্রবার দুপুরে শয়ন ঘরের ভেতর থেকে দরজা লাগিয়ে ফাঁসিতে ঝুঁলে আত্মহত্যা করেন বলে জানান তারা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে গৃহবধুর স্বামী আবু সিদ্দিক, দেবর নয়ন মিয়া, খায়ের আলী, আবুল কালাম, ননদ শাহানুর বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ। হাওয়ানুর বেগম আগে থেকে মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও জানান এলাকাবাসী।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s