মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
উলিপুরে ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক
উলিপুর (কুড়িগ্রাম) থেকে সুভাষ চন্দ্র / ৭৪ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

কুড়িগ্রামের উলিপুরে ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত মুনসুর আলী (৬২) কে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘ চার মাস পর শুক্রবার (৩০ জুলাই) পুলিশ অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ কোট পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মুনসুর আলী ব্রহ্মপুত্র নদ বিচ্ছিন্ন উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দূর্গম চরাঞ্চল গুজিমারী গ্রামের মৃত মজা শেখের পুত্র।

জানা গেছে, গত ২২মার্চ (সোমবার) ওই গ্রামের ষাটোর্ধ্ব বৃদ্ধা নদীতে গোসল করতে যায়। এ সময় তাকে একা পেয়ে প্রতিবেশি চার সন্তানের জনক মুনসুর আলী (৬২) (সম্পর্কে জামাই) জোর পূর্বক জাপটে ধরে যৌন নিপীড়নের চেষ্টা চালান। পরে ওই বৃদ্ধা বাড়িতে এসে তার স্বামীসহ পরিবারের লোকজনকে ঘটনাটি খুলে বলেন। এদিকে স্ত্রীর উপর এরকম ঘটনা কোন ভাবেই মেনে নিতে পারেননি বৃদ্ধার স্বামী নুরুল মুন্সি। ঘটনার পর থেকে মানষিকভাবে ভেঙে পড়েন তিনি। ঘটনার এক সপ্তাহের মাথা (মঙ্গলবার) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। নুরুল মুন্সির মৃত্যুতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যে সৃষ্টি হয়। পরে উলিপুর থানা পুলিশ মুনসুর আলীর বিরুদ্ধে মামলা রুজু করেন। এ ঘটনার পর মুনসুর আলী গা-ঢাকা দেন। দীর্ঘ ৪ মাস পর মুনসুর আলীর অবস্থান শনাক্ত করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশের সহায়তায় উলিপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাহেবের আলগা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর থেকে মুনসুর আলী মুন্সিগঞ্জে আত্মগোপনে ছিলেন। দীর্ঘদিন অনুসন্ধান চালিয়ে আমরা তার অবস্থান জানতে পারি। শুক্রবার ভোররাতে কোট পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শনিবার সকালে তাকে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ