বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার
সিলেট থেকে এস এম রাজু / ৬০ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

সিলেটের গোয়াইনঘাটে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের টুকইর যথানাথা-গ্রামের দুবাই প্রবাসীর স্ত্রীর ঘর থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। গত ২৯ জুলাই বুধবার রাত আনুমানিক সাড়ে ১২টার সময় দুবাই প্রবাসী আলা উদ্দিনের স্ত্রী সাফিয়া বেগম’র(৩৫) ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন আসামী সাফিয়া বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম মইনুল ইসলাম (৩৫)। সে একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে। এঘটনায় নিহতের ভাই মোঃ খসরুল ইসলাম বাদী হয়ে সাফিয়া বেগমকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গোয়াইনঘাট থানার মামলা নং ২৪.ধারা ৩০২/৩৪ দঃবি

উল্লেখ্য: গত ২৯ জুলাই, বুধবার দিবাগত খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব’র নের্তৃত্বে গোয়াইনঘাট থানার পুলিশ ঘটনাস্থল পৌছে প্রবাসীর স্ত্রী সাফিয়া বেগমের ঘর থেকে নিহত মইনুল ইসলামের লাশ উদ্ধার করেন এবং লাশের সুরতহাল রিপোট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক)হাসপাতালের মর্গে প্রেরণ করেন। গ্রেফতারকৃত আসামী সাফিয়া বেগমকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে এবং সে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ