বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনা আক্রান্ত
মাগুরা থেকে লেনিন জাফর / ৮১ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেকসহকারী একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ভাই শফিকুজ্জামান বাচ্চু।

শফিকুজ্জামান বাচ্চু জানান, সাইফুজ্জামান শিখর ও তাঁর স্ত্রী সীমা জামান বৃহস্পতিবার শরীরে জ্বর নিয়ে করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ আসে। বর্তমানে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন তারা। তাদের সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন।

এদিকে মাগুরার করোনা রোগী ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য গঠিত সাইফুজ্জামান শিখরের হট লাইন টিমের সমন্বয়ক জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান সাইফুজ্জামান শিখরের আশু আরোগ্যের জন্যে সবার দোয়া প্রার্থনা করেছেন।

তিনি বলেন, ‘করোনা মহামারীর শুরু থেকে সাইফুজ্জামা শিখর করোন আক্রান্ত ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য দিন রাত পরিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় এখনোহট লাইন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি। সাইফুজ্জআমান শিখর করোনা ভীতিকে উপেক্ষা করে যেভাবে সশরীরে উপস্থিত থেকে মানুষের চিকিৎসাসেবা ও খাদ্য সহায়তা দিয়েছেন সেটি নজির বিহীন। মহান আল্লাহ রাব্বুল আলামীন নিশ্চিয় তাঁকে দ্রুত সুস্থ করে আমার মানবতার সেবায় নিয়োজিত করবেন’।

সাইফুজ্জামান শিখরের রোগ মুক্তি কামনা করেছেন জেলা প্রশাসক ড.আশরাফুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণসম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামালীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ