বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কলারোয়া সেবা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার সেট ও মাস্ক প্রদান করেন
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১৩৩ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

কলারোয়ার সেবা’র পাশে বি,এম,স্কুল ও বন্দর গালর্স স্কুল,নায়ারনগঞ্জ বন্দরের এস,এস,সি -৯৩ ব্যাচঃ- কলারোয়া “সেবা” স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কে অক্সিজেন সিলিন্ডার সেট ও মাস্ক এন-৯৫, গ্লভস্, ও অক্সিজেন টিউব প্রদান করেন

সেবার অস্থায়ী কার্যলয় কলারোয়া উপজেলা মোড়ে সাতক্ষীরা এক্সপ্রেস কাউন্টারে উক্ত সামগ্রী গুলো গ্রহন করা হয়। নারায়নগঞ্জ জেলার বন্দর উপজেলার বি,এম,স্কুল ও বন্দর গালর্স স্কুলের এস,এস,সি -৯৩ ব্যাচ। উক্ত ব্যাচের প্রতিনিধি হিসাবে মোঃ মনজুরুল হক ও সাবেক ফুটবলার মোঃ রবিউল ইসলাম সেবা’র উপদেষ্টা এডঃ শেখ কামাল রেজা, আহবায়ক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন, সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান বিল্পব, দাফন টিমের সদস্য মোঃ ফারুক হোসেন স্বপন। এসময় আরো উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী,দাফন টিমের সদস্য জাহিদ, সাংবাদিক আনিছুর রহমান, হোসাইন,মোঃ মনিরুল আলম টিটু, ইমন হাবীব, নাহিদ।

এসময় সেবার পক্ষ থেকে দাতা ব্যাচদ্বয় কে অভিনন্দন ও ধন্যবাদ জানান সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সেবা কলারোয়া তে করোনায় মূত্যুদের দাফন ও সৎকার করে চলেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category