বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
শার্শায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে এসএমই ঋণ বিতরণের শুভ উদ্বোধন
শার্শা (যশোর) থেকে জাকির হোসেন / ৫২ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

যশোরের শার্শায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে এসএমই ঋণ বিতরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ঘোষিত প্রণোদনার শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১আগষ্ট) বেলা ১১টার সময় উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসনের সমন্নয়ে বিআরডিবি উপজেলার প্রান্তিক কৃষক ও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রণোদনা সহায়তা প্রদান করে। প্রণোদনার মধ্যে ছিলো বিআরডিবি কতৃক ক্ষুদ্র ও মাঝারী শিল্পউদ্যোক্তাদের মাঝে নগদ ৩১লক্ষ টাকা ঋণ প্রদান করা হয়, উপজেলা কতৃক সেলাই মেশিন, সিলিং ফ্যান, হুইল চেয়ার, কৃষি যন্ত্রাংশ, বাইসাইকেল ও ক্রীয়া সামগ্রীসহ অন্যান্য উপকরণ প্রদান করা হয়। এসেছে পল্লী শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ এবং বিআরডিবি থেকে এসএমই ঋণ নিন, দেশের উৎপাদন বৃদ্ধিতে অবদান রাখুন। এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮৫ যশোর-১ (শার্শা)’র মাননীয় সংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা বিআরডিবি কর্মকর্তা কামরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম, উপজেলা বিআরডিবি কর্মকর্তা বিল্লাল হোসেনসহ আরো অনেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ