সোমবার, ১৬ মে ২০২২, ০২:০৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষক হত্যা মামলায় আটক ২
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৫৭ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনির হাওলাদার (৫০) নামে এক ব্যক্তি হওয়ার ঘটনায় পিতা-পুত্র ২জন গ্রেফতার হয়েছে। এরা হচ্ছে সদর উপজেলার গাভারাচন্দ্রপুর ইউনিয়নের রমজানকাঠি গ্রামের ইউনুছ হাওলাদার(৪৫) ও তার পুত্র শুভ হাওলাদার(১৬)।

সোমবার ঝালকাঠি থানা পুলিশ এদেরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে আদালত জেল হাজতে পাঠিয়েছে। এই ঘটনায় প্রধান আসামীসহ অন্যরা পলাতক রয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে এ মামলা দায়ের করেছে।

নিহতের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশীদের সাথে কৃষি জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। সকালে ওই জমিতে নিজেদের রোপনকৃত বীজতলা থেকে ধানের চারা উত্তোলণ করতে গেলে প্রতিপক্ষের ফোরকান হাওলাদার, সাহাজউদ্দিন ও সিদ্দিক হাওলাদার এবং তাদের লোকজন মিলে মনির হাওলাদারের ওপর অতর্কিত হামলা চালালে সে অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে স্বজনরা মনির হাওলাদারকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্ততি নিচ্ছেন বলে জানায়।

ঝালকাঠি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, এ ঘটনায়ক মামলা দায়ের হয়েছে ও দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ