মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
নান্দাইলে ‘শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিাষদ’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
নান্দাইল (ময়মনসিংহ) থেকে মোঃ আবু হানিফ সরকার / ৮৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

“জয় হোক মানবতার, জয় হোক শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ” স্লোগানকে সামনে রেখে শুধুমাত্র প্রবাসীদের অর্থায়নে পরিচালিত শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদের ২য় বছর পদার্পণ ও ১ম বছর পূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ঐক্য পরিষদটি গতবছরের পহেলা আগষ্টে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এলাকায় অসহায়, হত-দরিদ্র পরিবারের পাশে শীতবস্ত্র, ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী, অসুস্থ মানুষকে অর্থ দিয়ে তাদের মুখে হাসি ফুটানোর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এরি ধারাবাহিকতায় এলাকার ভাঙ্গা প্রতিষ্ঠান মেরামত,২০ জন বিধবা মহিলা,১০জন বয়স্ক পুরুষ, ৫’শত পরিবারকে ঈদ সামগ্রী প্রদান, ৫০টি এতিম পরিবার সহ ১০জন ক্যান্সার রুগীকে নগদ অর্থ দিয়ে সাহায্য করেছে। এছাড়া গেলো বছরে ইউনিয়নের ৩৫টি মসজিদে ডিজিটাল ঘড়ি প্রদান সহ সর্বমোট ২০ লক্ষ টাকার অধিক কাজ করেছেন বলে জানিয়েছেন সংগঠনটি অর্থ সম্পাদক আজিজুল হক সাগর।

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শেরপুর ইউনিয়নের প্রবাসীদের পরিকল্পনায় গঠিত হয়েছে এমন অরাজনৈতিক মানবিক সংগঠন।

সংগঠনের সভাপতি সৌদি প্রবাসী নূরে আলম ও সাধারণ সম্পাদক আঃ বাসেদ এর নির্দেশনায় রবিবার (১ আগষ্ট) ইউনিয়নের পাচরূখী মৈালবী বাজারের সাইফুল প্লাজার ২য় তলায় নিজস্ব অফিসে করোনা পরিস্থিতিতে ছোট্ট পরিসরে কেক কাটা, দোয়া ও মিষ্টি বিতরণের মধ্যেদিয়ে পালিত হয় সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা, আলহাজ্ব ফখর উদ্দিন, ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন খান রেনু। সিনিয়র সহ সভাপতি ফরিদ আহমেদ সরকার, অর্থ পরিচালক আজিজুল হক সাগর, প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক জুয়েল মাহমুদ, মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের পরিচালক আশরাফুজ্জামান রিপন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা ‘শেয়ারপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিাষদ’র সাফল্যের সাথে ১ম বছর পরিচালনা করে মানবিক কাজে এলাকায় আলোড়ন সৃষ্টি করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এবং হযরত মাওলানা ওলিউল্লাহ সাহেবের পরিচালনায় সংগঠনকে এগিয়ে নেওয়া সকল শুভাকাঙ্ক্ষীদের মঙ্গল কামনায় বিশেষ দেয়া অনুষ্ঠিত হয়। পরে সংগঠনের ২য় বর্ষে পদার্পণকে বিশেষ ভাবে স্বরণীয় করে রাখতে একজন ক্যান্সার রোগীকে ২০ হাজার টাকার নগদ আর্থিক অনুদান দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ