বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মোমবাতি জ্বালিয়ে শোকের মাস আগস্টের শহিদদের স্মরণ করলো কলারোয়া উপজেলা ছাত্রলীগ
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ৭০ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

১০১ টি মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শোকের মাস আগস্টের শহিদদের স্মরণ করলো কলারোয়া উপজেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমানের নির্দেশনায় আগষ্টের প্রথম প্রহরে।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিমুজ্জামান টিপুর নেতৃত্বে কলারোয়া উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন দোয়া অনুষ্ঠান ও পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

উপস্থিত ছিলেন সাজ্জাদুল ইসলাম শিপন, রাকিবুল হাসান সিজান, শাওন, টুটুল, রানা, আমিনুর, আজহারুল ইসলাম, আকিব হসেন জয়, রেজওয়ান, নাঈম, ফরহাদ, উজ্জ্বল সহ দলীয় নেতাকর্মীরা।

তারা বলেন, ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আগস্টের কালরাতে ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল, শিশু শেখ রাসেলসহ পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামাল। পৃথিবীর এই ঘৃণ্যতম হত্যাকান্ড থেকে বাঁচতে পারেননি বঙ্গবন্ধুর সহোদর শেখ নাসের, ভগ্নিপতি আব্দুর রব সেরনিয়াবাত, ভাগ্নে শেখ ফজলুল হক মনি, তার সহধর্মিনী আরজু মনি ও কর্নেল জামিলসহ পরিবারের ১৬ জন সদস্য ও আত্মীয়-স্বজন। সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপথগামী সদস্য সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করার পর গোটা বিশ্বে নেমে আসে তীব্র শোকের ছায়া এবং ছড়িয়ে পড়ে ঘৃণার বিষবাষ্প।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ