বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈল আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলন
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৬৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

আজ শোকাবহ আগষ্টের প্রথমদিন। এই মাসের প্রথম প্রহরে ঠাকুরগায়ের রাণীশংকৈলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মোমবাতি  প্রজ্জ্বলন করেছে স্থানীয় আ’লীগ।

শোকের দুর্বিষহ স্মৃতি নিয়ে ফিরে এসেছে শোকাবহ আগস্ট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানো বেদনাবিধূর মাসের প্রথম দিন আজ।

আগষ্ট মাসের আগমনে উপজেলা আ’লীগের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে কালো ব্যাচ ধারণ ও মোমবাতি প্রজ্জলন করা হয়েছে।

রবিাবর (১ আগস্ট) সন্ধ্যায় উপজেলা দলীয় কার্য্যালয়ে শোকাবহ আগস্ট মাসের পদার্পণ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনায় বক্তব্য রাখেন আ.লীগ সভাপতি সইদুুল হক, সম্পাদক তাজ উদ্দীন, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সম্পাদক মহাদেব বসাক, শিক্ষক আবু শাহানশাহ ইকবাল, আ’লীগ নেতা আহম্মদ হোসেন বিপ্লব, মহিলা সম্পাদিকা ফরিদা ইয়িাসমিন প্রমুখ।

আলোচলা সভায় পহেলা আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত আ’লীগ ও অঙ্গ সংগঠন তার সহযোগী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদা, শ্রদ্ধা, শোক ও ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ করা বিষয়ে সিদ্ধার্ন্ত নেওয়া হয়।

আলোচনা শেষে শোকাবহ আগস্টে বঙ্গবন্ধু স্মরণে শহরের চৌরাস্তা মোড়ে মোমবাতি প্রজ্বলন করা হয়। এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলন করেছে স্থানীয় আ’লীগ।
মোমবাতি প্রজ্জ্বলন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ আ’লীগের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ